1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আগামী বছরের মাঝামাঝি শেষ হবে কাঁচপুর বাস টার্মিনালের কাজ: মেয়র তাপস ইমরানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চতুর বাজার সমিতি সোনারগাঁয়ে বালু ভরাট করে ফসলি জমি দখলের অভিযোগ, বিক্ষুব্ধ এলাকাবাসী বেড়ায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে হামলার অভিযোগ বেড়ার পরিবেশ দূষণের বড় কারণ ইটভাটা পাবনা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আরজু’র সমর্থনে আওয়ামী লীগের সিংহভাগ নেতা তীব্র যানজট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে, যাত্রীরা ভোগান্তিতে সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৭ পাবনা-১আসনে আওয়ামী লীগ সহ অন্যান দলের ৫ জন মনোনয়নপত্র জমা দিলেন বেড়ায় নৌকার মাঝি শামসুল হক টুকুকে বিশাল গণসংবর্ধনা

অস্ত্র মামলায় নূর হোসেনের যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১০৬ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে অস্ত্র মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালত এই রায় ঘোষণা করেন।

রায়ের সত্যতা নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

তিনি বলেন, সাক্ষীদের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেছেন।

তিনি জানান, একটি অস্ত্র মামলায় নূর হোসেনের বিরুদ্ধে রায় ঘোষণা করেছেন আদালত। রায় ঘোষণার আগে তাকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। বিচারকি কার্যক্রম শেষে তাকে আবার কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, ২০১৪ সালে নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে এই অস্ত্র আইনে মামলা দায়ের করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park