1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

মাতৃ সেবা জেনারেল হাসপাতালের স্টাফদের উপর সন্ত্রাসী হামলা 

  • আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

হীনমন্যতার কারনে মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের স্টাফদের উপর গত ২৭ জুলাই বুধবার ১১ টায় স্থানীয় ছেচকা সন্ত্রাসী রবিন ও রিমন হাসপাতালে প্রবেশ করে  অতর্কিতভাবে হামলা করে।
অভিযোগ সূত্রে জানা যায় যে নারায়ণগঞ্জ, খানপুর, বার একাডেমি স্কুলের সামনে দীর্ঘ ১৯ বছর যাবত মাতৃ সেবা জেনারেল হাসপাতাল নামক প্রতিষ্ঠানটি সুনামের সাথে পরিচালনা করে আর্সছেন। এই প্রতিষ্ঠানের সাথেই গড়ে উঠেছে  ইমন ডায়াগনস্টিক সেন্টার নামক অবৈধ প্রতিষ্ঠানটি।  মাতৃ সেবা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের  মান ভালো হওয়ায় রোগীদের আস্থার প্রতীক হিসেবে কাজ করছেন মাতৃ সেবা। মাতৃ সেবায়  রোগীদের উপস্থিতি ব্যহত করতে হীনমন্যতার কারনে  অবৈধ ইমন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও ছেচকা সন্ত্রাসী রবিন তার সন্ত্রাসী  বাহিনী নিয়ে জোরপূর্বক ভাবে প্রতিষ্ঠানে প্রবেশ করে ওয়ার্ডবয় আতিকুর (১৯)  সানজিদা (১৯) ওয়ার্ডবয় জিহাদ (১৮) আয়া তাছলিমা (৪০)  স্টাফদের উপর অতর্কিত হামলা করে। তাদের বাঁচাতে এসে হাসপাতালে কর্মরত নার্স মোসাঃ কলিকেও মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। মারধর করে এক পর্যায়ে তলপেটে লাথি মেরে ফ্লোরে ফেলে দেয় এর তাকে বাঁচাতে আসলে কর্মরত সকল স্টাফদের এলোপাতাড়ি লাথি চর থাপ্পড় মারতেই থাকে। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করান সকল আহত স্টাফদের। প্রত্যক্ষদর্শী একজন বলেন সন্ত্রাসী রবিন বাহিনী যেভাবে হাসপাতালে ডুকে নার্স ও বয়দের মারধর করলেন তা দেখে আমরা সবাই হতভম্ব হয়ে যাই যেভাবে কিল, ঘুশি, লাথি মারছে  দেশে যেন এক মগের মুল্লুক চলছে।
 বিষয়টি জানতে চাইলে প্রতিষ্ঠানের মালিক শংকর কুমার সেন বলেন মাতৃ সেবা  স্বনামধন্য প্রতিষ্ঠান এই প্রতিষ্ঠানের মান অক্ষুন্ন করতেই তারা হীনমন্যতার কারনে  এমনটি করছেন, আমি থানায় অভিযোগ করেছি মামলা প্রক্রিয়া চলছে।
এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিসুর রহমান বলেন এই বিষয়টি আমার নলেজে আছে তদন্ত পক্রিয়া চলছে অপরাধী যেই হউক তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park