1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

ডিএমপি’র শ্রেষ্ঠ এসআই পুরস্কার পেলেন সাইফুল ইসলাম

  • আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

প্রতিমাসে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ সদস্যরা সম্মাননা পেয়ে থাকেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৬ জুন) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ২০২২ সালের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা, আইন-শৃংখলা ও অপরাধ নিয়ন্ত্রন সহ সকল বিষয় বিবেচনায় মে ও জুন পর পর দুই মাসে ডিএমপির শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কার পেলেন পল্লবী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো: সাইফুল ইসলাম।

জানা যায়, দক্ষতা, সততা ও সাহসিকতার জন্য ডিএমপি কমিশনার মো: শফিকুল হক মাসিক অপরাধ ও কল্যাণ সভায় মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার মোঃ জসিম উদ্দিন মোল্লা ও পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম এসআই মো: সাইফুল ইসলাম কে সার্টিফিকেট, ক্রেস্ট, ও নগদ টাকা হাতে তুলে দেন। এ সময় পুলিশের অন্যান্য শীর্ষ কর্মকতারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সাইফুল ইসলাম বলেন, ‘ডিপার্টমেন্ট আমার কাজকে সম্মান করেছে। এটাই আমার কাছে অনেক পাওয়া। এ পুরস্কার আমাকে আরো দায়িত্বশীল করে তুলবে। আর ডিএমপিতে আমি শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছি এটাই আমার কাছে অনেক বড় সম্মানের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park