1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

শহীদুল ইসলামের আজ শুভ জন্মদিন

  • আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আজ ২২ জুলাই- ২০২২ইং শহীদুল ইসলাম মুন্সী’র শুভ জন্মদিন। বহু গুনে গুনান্বিত এই মানুষ টি, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে মঙ্গলেরগাঁও গ্রামের মুন্সী বাড়ির ছেলে মোঃ শহীদুল ইসলাম মুন্সী পেশায় একজন ব্যবসায়ী। নানা গুনে গুনান্বিত শহীদুল ইসলাম মুন্সী।

যে কিনা করোনাকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছেন। তরুণ সমাজসেবক, সামাজিক কাজ ও অসহায় মানুষের পাশে সবসময় দাঁড়ান এই তরুণ সমাজসেবক।

অসংখ্য অসহায় মানুষ ও সামাজিক কাজে মানুষের পাশে দাড়িয়ে এসেছেন তিনি। শহীদুল ইসলাম মুন্সী’র জন্মদিনে তাঁর দীর্ঘায়ূ ও সু-স্বাস্থ্য কামনা করে দেশ প্রকাশ ডটকম এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park