1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁওয়ে অপহৃত স্কুলছাত্রীর ৬ দিনেও খোঁজ মিলেনি

  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খামারগাঁও এলাকা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। কিন্তু ৬ দিন অতিবাহিত হওয়ার পরও খোঁজ মিলেনি ওই স্কুলছাত্রীর।

এ ঘটনায় অপহৃতার ‘মা’ বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে সাব্বির ও তার সহযোগী ইয়াছিন (২৭), মহাসিন (২৫), পিতা- ইমাম উদ্দিন (৫৫), শাহজাহান (৩৫), শাহ্আলম (৪০), জাহাঙ্গীর (৩৮) সহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ করেন।

অপহৃতার ‘মা’ রোমানা আক্তার বলেন, সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকার ইমাম উদ্দিনের ছেলে সাব্বির (২২) আমার মেয়েকে কৌশলে প্রথমে প্রেমের প্রস্তাব দেওয়ার চেষ্টা চালায় এবং তার প্রস্তাবে রাজি না হওয়ায় সুযোগ বুঝে মেয়েকে রাস্তায় জোরপূর্বক ভাবে অপহরণ করে বিবাহ করিবে বলে ভয়ভীতিসহ হুমকি-ধামকি দিয়ে যেতো। এমনকি স্কুলে আসা-যাওয়াকালীন বিভিন্ন সময়ে প্রায়ই রাস্তাঘাটে ওৎপেতে থাকিয়া আমার মেয়েকে অঙ্গভঙ্গির মাধ্যমে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। বেশ কয়েক মাস যাবৎ ধরে উত্ত্যক্ত করে আসছিলো।

গত ১৮ই জুলাই আনুমানিক ৭ ঘটিকার সময় আমার মেয়ে তার ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হয়ে রাস্তায় অবস্থান করলে, সাব্বির ও তার সহযোগীরা মিলে একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে দ্রুত গতিতে চলে যায়। আমি আমার মেয়ের সাথে ঘটে যাওয়া বিষয়ে সাব্বিরের পরিবারকে অবগত করলে, তারা আমার কথার কর্ণপাত না করে এবং মেয়েকে সম্পূর্ণ দোষারোপ করে আমাকে ভয়ভীতি ও হুমকি দেয়। তাই আমার মেয়ের ভবিষ্যতের দিক চিন্তা করে থানায় অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park