1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সোনারগাঁওয়ে অপহৃত স্কুলছাত্রীর ৬ দিনেও খোঁজ মিলেনি

  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের খামারগাঁও এলাকা থেকে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। কিন্তু ৬ দিন অতিবাহিত হওয়ার পরও খোঁজ মিলেনি ওই স্কুলছাত্রীর।

এ ঘটনায় অপহৃতার ‘মা’ বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে সাব্বির ও তার সহযোগী ইয়াছিন (২৭), মহাসিন (২৫), পিতা- ইমাম উদ্দিন (৫৫), শাহজাহান (৩৫), শাহ্আলম (৪০), জাহাঙ্গীর (৩৮) সহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ করেন।

অপহৃতার ‘মা’ রোমানা আক্তার বলেন, সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকার ইমাম উদ্দিনের ছেলে সাব্বির (২২) আমার মেয়েকে কৌশলে প্রথমে প্রেমের প্রস্তাব দেওয়ার চেষ্টা চালায় এবং তার প্রস্তাবে রাজি না হওয়ায় সুযোগ বুঝে মেয়েকে রাস্তায় জোরপূর্বক ভাবে অপহরণ করে বিবাহ করিবে বলে ভয়ভীতিসহ হুমকি-ধামকি দিয়ে যেতো। এমনকি স্কুলে আসা-যাওয়াকালীন বিভিন্ন সময়ে প্রায়ই রাস্তাঘাটে ওৎপেতে থাকিয়া আমার মেয়েকে অঙ্গভঙ্গির মাধ্যমে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। বেশ কয়েক মাস যাবৎ ধরে উত্ত্যক্ত করে আসছিলো।

গত ১৮ই জুলাই আনুমানিক ৭ ঘটিকার সময় আমার মেয়ে তার ব্যক্তিগত কাজে বাসা থেকে বের হয়ে রাস্তায় অবস্থান করলে, সাব্বির ও তার সহযোগীরা মিলে একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে দ্রুত গতিতে চলে যায়। আমি আমার মেয়ের সাথে ঘটে যাওয়া বিষয়ে সাব্বিরের পরিবারকে অবগত করলে, তারা আমার কথার কর্ণপাত না করে এবং মেয়েকে সম্পূর্ণ দোষারোপ করে আমাকে ভয়ভীতি ও হুমকি দেয়। তাই আমার মেয়ের ভবিষ্যতের দিক চিন্তা করে থানায় অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD