1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে শীতবস্ত বিতরণ প্রায় দেড়যুগ বেড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি নেই হতাশায় কর্মীরা নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রাথমিকের শিক্ষকের রাজনৈতিক শোডাউন…!  সোনারগাঁয়ে পৌষালি মেলা ও পিঠা উৎসব সোনারগাঁয়ে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত -৩০ সোনারগাঁয়ে নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে আঃলীগের কর্মী সম্মেলনে কবিরের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন সোনারগাঁ পৌরসভা আঃলীগের কর্মী সম্মেলনে হোসাইন ও বাবুর নেতৃত্বে বিশাল মিছিল

সোনারগাঁওয়ে কন্টেইনার ভর্তি বিপুল মদ উদ্ধার আটক ২

  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বন্দর থেকে বের হয়ে যাওয়া মদের বড় ২টি চালানের কনটেইনার গাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আটক করা হয়েছে। এ সময় সাইফুল ইসলাম (৩২) ও মো. নাজমুল মোল্লা (২৩) নামে দুজনকে আটক করা হয়।

শুক্রবার (২২ জুলাই) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে পুরাতন টিপরদি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ওই দুইটি কনটেইনারসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার নাগেরহাট গ্রামের মৃত শেখ জয়নুল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম ও একই জেলার শ্রীনগর থানার ষোল ঘর ভুইচিত্র গ্রামের মো. আক্কাস মোল্লার ছেলে মো. নাজমুল মোল্লা।

আইপি জালিয়াতি করে কুমিল্লা ও ঈশ্বরদী ইপিজেডের দুটি প্রতিষ্ঠানের নাম অপব্যবহার করে মেশিনারি ও ববিন ঘোষণায় চালান দুটি খালাস করা হয় বলে চট্টগ্রাম কাস্টম হাউস সূত্রে জানা গেছে। দুইটি চালানের ইনভেন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। উচ্চ শুল্কের পণ্য হওয়ায় বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি হয়েছে এ দুটি চালানে।

কাস্টম হাউসের ডেপুটি কমিশনার সাইফুল হক জানান, কুমিল্লা ইপিজেডের হেশি টাইগার কোম্পানি লিমিটেডের নামে ২০ জুলাই টেক্সটার্ড ইয়ান ঘোষণায় চীন থেকে আসা ১৯ হাজার ৬৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য কাস্টম হাউসের প্লাসের জন্য কাস্টম হাউসে বিল অফ এন্ট্রি দাখিল করেছিল।

একইদিন ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল লিমিটেডের নামে চীন থেকে আসা রোভিং মেশিন ববিন ঘোষণায় ২০ হাজার ৭৫০ কেজি ওজনের চালানটি খালাসের জন্য বিল অফ এন্ট্রি দাখিল করেছিল। সিঅ্যান্ডএফ হিসেবে ছিল চট্টগ্রামের ডবলমুরিংয়ের ৬৯৯ কেবি দোভাষ লেনের জাফর আহমেদ। দুইটি চালানে তরল মদ পাওয়া গেছে।

র‌্যাব-১১’র অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা, পিএসসি মাদকের দুটি বড় চালানের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে আইনগত পক্রিয়া চলমান রয়েছে। সমস্ত কার্যক্রম শেষে বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD