1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁবাসীকে ঈদুল আযহার প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন রাসেল ভূঁইয়া

  • আপডেট : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৭১ বার পঠিত

শুভেচ্ছা বার্তা : ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আযহা উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন, পিরোজপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়া।

এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি গণমাধ্যমকে জানান সোনারগাঁ উপজেলার সর্বস্তরের সকলকে ঈদ-উল-আযহার প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। সেই সাথে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-আযহার আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।ঈদুল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। ভোগে নয় ত্যাগেই সুখ। ত্যাগের মাধ্যমে আমাদের অন্তরকে শুদ্ধ করতে হবে এবং প্রতিটি বিষয়ে ত্যাগের মানসিকতা জাগ্রত করতে হবে। আসুন সকলে একে অপরের সুখে দুঃখে পাশে থাকি এবং সুন্দর সমাজ গড়তে একতাবদ্ধ থাকি। সবাইকে জানাই ঈদ মোবারক’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park