1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ভুয়া এমবিবিএস ডাক্তার নয়ন আটক তিতাসের আ.লীগ নেতার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধাদের মানববন্ধন বেড়ায় সড়ক দুর্ঘটনা রোধে স্পিডব্রেকারের দাবিতে মানববন্ধন বেড়ায় বালুবাহী ড্রাম ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত মদনপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত বেড়ায় বঙ্গবন্ধু’র জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে বর্ণাঢ্য র‌্যালি পরিছন্নতা কর্মী থেকে সাংবাদিক: মিথ্যা সংবাদ প্রকাশ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা! সোনারগাঁয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মান্নানসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির বিক্ষোভ ফাউন্ডেশন ও লাইব্রেরির ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে সোনারগাঁওয়ে আনন্দ র‍্যালী

  • আপডেট : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে এক বর্ণাঢ্য র‌্যালি মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর শিল্পাঞ্চল ঘুরে মোগরাপাড়া চৌরাস্তায় এসে শেষ হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে সকাল ৮ টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে জড়ো হতে থাকে। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরপরই কবুতর উড়িয়ে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কেব আনন্দ মিছিল বের করেন।

আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক সাবেক এমপি কায়সার হাসনাত, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, আবু সাইদ, আবু হানিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD