1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে সোনারগাঁওয়ে আনন্দ র‍্যালী

  • আপডেট : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৪৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে এক বর্ণাঢ্য র‌্যালি মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর শিল্পাঞ্চল ঘুরে মোগরাপাড়া চৌরাস্তায় এসে শেষ হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে সকাল ৮ টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে জড়ো হতে থাকে। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরপরই কবুতর উড়িয়ে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কেব আনন্দ মিছিল বের করেন।

আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক সাবেক এমপি কায়সার হাসনাত, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, আবু সাইদ, আবু হানিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park