1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে হত্যার হুমকি ও চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার-১ বেড়ায় ডারবি সিগারেট সরবারাহকারি এক্সপ্রেস লিঃ এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন চাষাড়ায় রেস্টু‌রেন্ট ম্যানাজারকে গু‌লি কর‌লো ভবন মা‌লিক, গ্রেপ্তার ২ অবশেষে পুলিশের জালে প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপের এমডি প্রতারক মামুন জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে সোহাগ বাহিনীর ক্যাডার মাহিনের নেতৃত্বে স্বামী-স্ত্রীর উপর হামলা সোনারগাঁয়ে হাতুড়ি পেটায় স্ত্রী হত্যাকারী স্বামী সাইদুর গ্রেফতার পবিত্র কুরআন শরীফ অবমাননার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন জিন্নাহ-জাহাঙ্গীরের মতো হাইব্রিডদের কারণে আমরা ত্যাগী নেতারা লাঞ্ছিত: সাবেক ছাত্রলীগ নেতা খোকন

সোনারগাঁয়ের মোগরাপাড়া সরকারি হাইস্কুলে বহিরাগতদের হামলা

  • আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এইচ. জি.জি.এস স্মৃতি সরকারী বিদ্যায়তনে বহিরাগতদের হামলায় মিহিল নামের এক ১০ম শ্রেনীর ছাত্র আহত হয়েছে। আহত মিহিরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাতজনকে আটক করে। পরে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

আহত মিহিল জানায়, সালাম নামের এক ছাত্র মাঝে মধ্যে স্কুলে প্রবেশ করে স্কুলের ছাত্রীদের ইভটিজিং করে। এ ঘটনায় দশম শ্রেনীর ছাত্র ফাহিম ও সিয়াম প্রতিবাদ করলে সালাম ক্ষিপ্ত হয়ে মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ এলাকা থেকে ১৫/২০ জনের একটি বহিরাগতদের দল নিয়ে চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে স্কুলের ক্লাস রুমে প্রবেশ করে ফাহিম ও সিয়ামকে চাকু দিয়ে আঘাত করতে আসলে একই ক্লাসের ছাত্র মিহিল তাদের বাঁধা দিলে বহিরাগতরা মিহিলকে চাকু দিয়ে তার হাতে কয়েকটি আঘাত করে। এসময় তাদের চিৎকারে অন্য ছাত্র ও শিক্ষকরা চলে আসলে বহিরারাগত কয়েকজন পালিয়ে যায়। পরে সেখান থেকে ৭জনকে আটক করে শিক্ষকরা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক ৭জনের বক্তব্য শুনে তাদের অভিভাবকদের খবর দেয়। আটককৃতরা ছাত্র হওয়ায় ভবিষ্যতে কোনদিন এরকম করবেনা মর্মে তাদের ছেড়ে দেয়া হয়।

স্কুলের ছাত্ররা জানান, প্রতিদিনই বহিরাগতরা স্কুলের আশপাশে গিয়ে বিভিন্ন সময় ছাত্রীদের উত্যক্ত করে। কেউ বাঁধা দিলে তাদের মারধর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD