1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

হাবিবপুরে আরিফ মাসুদ বাবুর সমর্থনে ব্যাপক শোডাউন, উঠান বৈঠক

  • আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৩৯ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:-
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারনা জমে উঠেছে। প্রার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় তাদের প্রচার প্রচারনা চালাচ্ছে।
বুধবার ( ৮ জুন)  বিকেলে ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর হাবিবপুর ও এর আশ পাশ এলাকায় নির্বাচনী প্রচারনা চালান স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকে আরিফ মাসুদ বাবু।
তিনি হাবিবপুর এলাকায় উঠান বৈঠক করেন। হাবিবপুর ও এর আশ পাশ এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে আরিফ মাসুদ বাবু সকলের কাছে সালাম জানিয়ে দোয়া ও আনারস প্রতিকের ভোট প্রার্থনা করছেন। এলাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। এছাড়া তিনি তার সমর্থক ও ভোটারদের নিয়ে খন্ড খন্ড মিছিল বের করেন।
প্রার্থী আরিফ মাসুদ বাবু বলেন, আমি আলহামদুলিল্লাহ ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি।  সর্বস্তরের জনগণ আমার পাশে আছে। ইনশাল্লাহ জয়ী হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park