1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ মিছিল

  • আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২
  • ২২৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগও সহযোগী সংগঠন।

শনিবার (৪জুন) বিকেলে উদ্ধবগঞ্জ এলাকায় পৌরসভা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ করা হয়। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার।

আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সাবেক নাঃগঞ্জ জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, এ্যাড. ফজলে রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নের্তৃবৃন্দ। বক্তারা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর আগে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের সমন্বয়ে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ প্রদর্শণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park