1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

এসপি জায়েদুল আলমের পদোন্নতিতে এমপি খোকার অভিনন্দন

  • আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৯৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) হিসেবে পদোন্নতি পাওয়ায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

মোহাম্মদ জায়েদুল আলমের দক্ষতা ও সততার প্রশংসা করেন এবং তার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

গত বৃহস্পতিবার (২ জুন) নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম, পিপিএম (বার) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে ৭৩ জন কর্মকর্তার পদোন্নতি বিষয়ক পৃথক তিনটি প্রজ্ঞাপন জারি করা হয়।

২০১৯ সালের ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে পুলিশ সুপার হয়ে যোগদান করেন মোহাম্মদ জায়েদুল আলম। চাকরি জীবনে তিনি অনেকগুলো পুরষ্কার পেয়েছেন। তার মধ্যে উল্লেখযোগ্য রাষ্ট্রপতি পুলিশ পদক দুই বার, আইজি ব্যাজ পাঁচ বার, জাতিসংঘ পদক ও শেরে বাংলা এ কে ফজলুল হক (আবুল কাশেম ফজলুল হক) পদক।

মোহাম্মদ জায়েদুল আলম এর নারায়ণগঞ্জে আসার পর থেকে প্রতিটি থানার আইন আইন শৃঙ্খলা পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে। এছাড়া প্রতিটি থানার অবকাঠামো উন্নয়ন, পুলিশ বাহিনীর সদস্যদের থাকার বাসস্থানের উন্নয়নসহ নারায়ণগঞ্জের প্রতিটি ফাঁড়িকে সুসজ্জিত ও আধুনিক ভাবে ব্যাপক পরিবর্তন আনেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD