1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিতকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

  • আপডেট : বুধবার, ১ জুন, ২০২২
  • ১৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯জন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় চৈতী কম্পোজিট গার্মেন্টসের সামনে থেকে সংঘবদ্ধ ওই ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সোনারগাঁও থানার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার (২৩), কাদিরগঞ্জ প্রতাপনগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২৫), এনায়েত উল্লার ছেলে জসিম (২৩), গোয়ালদী এলাকার জামালের বাড়ীর ভাড়াটিয়া সোনাইমিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি (১৯), গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয় (২৪), মসুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল(১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম (২০), ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি (২৫)।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এসআই মাসুদ রানা, এসআই মিজানুর রহমান সজীব, এএসআই মজিবুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯জন সদস্যকে গ্রেফতার করে। এ সময় ডাকাতদের ব্যবহৃত নীল রংয়ের একটি পিকআপ ভ্যান ও ১টি ধারালো তালোয়ার, ২টি ছেনা, ১টি কাটার, ১টি চাপাতি, ৮টি মোবাইল জব্দ করা হয়।
ওসি মোহাম্মদ হাফিজুর রহমান আরো জানান, গ্রেফতারকৃতরা কুরবানির ঈদকে সামনে রেখে মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতরা তাদের ব্যবহৃত পিকআপ ভ্যান দিয়ে ডাকাতি করার চেষ্টা করছিলো। এ ঘটনায় মামালা দায়ের করে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD