1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ অপরাহ্ন

মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে ১,২,ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী রহিমা বেগম

  • আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

আসন্ন ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী রহিমা বেগম সৎ যোগ্য, গরীব-দুঃখী মেহনতী মানুষের আশ্রয়স্থল, শিক্ষাবান্ধব মানবিক নারী ও সাবেক দুই দুবারের সফল মেম্বার রহিমা বেগম এবার মাইক মার্কা নিয়ে নির্বাচন করছেন। তাই এবার ধারনা করা হচ্ছে- মেম্বার প্রার্থী রহিমা বেগমের জনপ্রিয়তার কারণে এবার মাইক মার্কা যাবে জিতে এক দুই তিনে।

সরেজমিন জানাযায়, প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছে মেম্বার প্রার্থী রহিমা বেগমের মাইক মার্কা।

ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী মাঠ সরগম করে রেখেছেন।

স্থানীয়রা জানান, রহিমা বেগমের ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত লাভ করেছেন।

তাছাড়াও অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তাই আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে আবারও রহিমা বেগমকে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।

মহিলা মেম্বার পদপ্রার্থী মোসাম্মদ রহিমা বেগম সকলের কাছে আন্তরিক দোয়া ও মাইক মার্কায় ভোট চেয়ে সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD