1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে প্রয়াত ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান রকসি

  • আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৬১২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সোনারগাঁয়ে মনোনয়নপত্র দাখিল করলেও নির্বাচন কমিশনের শর্তের কারণে প্রার্থীরা ২৬ মে’র আগে আনুষ্ঠানিক প্রচারণায় নামতে পারছেন না। তার পরও বসে নেই সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান রকসি।

বুধবার (১৮ মে) বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ কবরস্থানে প্রয়াত ছাত্রলীগ নেতা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের সমাধিতে জিয়ারত শেষ করে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘরোয়াভাবে মতবিনিময় ও দোয়া-আশীর্বাদ চেয়ে ব্যস্ত সময় কাটান তিনি।

স্বতন্ত্র চেয়ারম্যানপদপ্রার্থী মাহবুবুর রহমান রকসি বলেন, ২৬ মে’র আগে নির্বাচনী প্রচারণায় নামতে পারছি না। তবে যার হাত ধরে ছাত্র রাজনীতি শুরু তিনি প্রাণ প্রিয় বড় ভাই , প্রয়াত ছাত্রলীগ নেতা মিজানুর রহমান সুজন ভাইয়ের কবর জিয়ারত করেছি। তিনি আজ বেঁচে থাকলে আমার জন্য ভালো হতো আমি মনে করি। আপনারা সবাই মিজানুর রহমান সুজন ভাই ও বিশ্বের সকল কবর বাসীর জন্য দোয়া করবেন।

উল্লেখ্য আগামী ১৫ই জুন ইভিএমের মাধ্যমে মোগড়াপাড়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে এবার এই ইউনিয়নে চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park