1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সোনারগাঁয়ে প্রয়াত ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান রকসি

  • আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

সোনারগাঁয়ে মনোনয়নপত্র দাখিল করলেও নির্বাচন কমিশনের শর্তের কারণে প্রার্থীরা ২৬ মে’র আগে আনুষ্ঠানিক প্রচারণায় নামতে পারছেন না। তার পরও বসে নেই সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান রকসি।

বুধবার (১৮ মে) বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ কবরস্থানে প্রয়াত ছাত্রলীগ নেতা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের সমাধিতে জিয়ারত শেষ করে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘরোয়াভাবে মতবিনিময় ও দোয়া-আশীর্বাদ চেয়ে ব্যস্ত সময় কাটান তিনি।

স্বতন্ত্র চেয়ারম্যানপদপ্রার্থী মাহবুবুর রহমান রকসি বলেন, ২৬ মে’র আগে নির্বাচনী প্রচারণায় নামতে পারছি না। তবে যার হাত ধরে ছাত্র রাজনীতি শুরু তিনি প্রাণ প্রিয় বড় ভাই , প্রয়াত ছাত্রলীগ নেতা মিজানুর রহমান সুজন ভাইয়ের কবর জিয়ারত করেছি। তিনি আজ বেঁচে থাকলে আমার জন্য ভালো হতো আমি মনে করি। আপনারা সবাই মিজানুর রহমান সুজন ভাই ও বিশ্বের সকল কবর বাসীর জন্য দোয়া করবেন।

উল্লেখ্য আগামী ১৫ই জুন ইভিএমের মাধ্যমে মোগড়াপাড়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে এবার এই ইউনিয়নে চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD