1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সোনারগাঁয়ে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে আওয়ামীলীগ নেতার পদত্যাগ

  • আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু নিজের ব্যর্থতা দায় স্বীকার করে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

সোমবার (১৬ মে) দুপুর ১২টার দিকে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা শপিংমলে অবস্থিত স্কাইলার্ক রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তিনি পদত্যাগ ঘোষনা করেন।
আসন্ন আগামী ১৫ জুন আওয়ামী লীগ থেকে অষ্টম ধাপের নির্বাচনে ক্ষমতাসীন দলের মনোনয়ন না পেয়ে নিজের ব্যর্থতা দায় স্বীকার করেন।

এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, বিগত ৬৫ বছর যাবত তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবা বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাজেদ আলী মিয়া সোনারগাঁ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি ১৯৭০ সালে আওয়ামী লীগের নৌকা প্রতিকে (এম.সি.এ) নির্বাচিত হয়েছিলেন। তার চাতাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোবারক হোসেন ১৯৭৩ ও ১৯৮৬ সালে ও তার ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার ২০০৮ সালে জাতীয় সংসদ সদস্য এবং তার চাচাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ২০০৯ ও ২০১৯ সালে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এমনকি তিনিও ২০১১ ও ২০১৬ সালে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হয়ে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম বলেন, আমি এখনো পদত্যাগপত্র পাইনি। তবে শুনেছি সংবাদ সম্মলেন করে আরিফ মাসুদ বাবু আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD