1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে আওয়ামীলীগ নেতার পদত্যাগ

  • আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১৮১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু নিজের ব্যর্থতা দায় স্বীকার করে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

সোমবার (১৬ মে) দুপুর ১২টার দিকে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা শপিংমলে অবস্থিত স্কাইলার্ক রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তিনি পদত্যাগ ঘোষনা করেন।
আসন্ন আগামী ১৫ জুন আওয়ামী লীগ থেকে অষ্টম ধাপের নির্বাচনে ক্ষমতাসীন দলের মনোনয়ন না পেয়ে নিজের ব্যর্থতা দায় স্বীকার করেন।

এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, বিগত ৬৫ বছর যাবত তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবা বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাজেদ আলী মিয়া সোনারগাঁ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি ১৯৭০ সালে আওয়ামী লীগের নৌকা প্রতিকে (এম.সি.এ) নির্বাচিত হয়েছিলেন। তার চাতাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোবারক হোসেন ১৯৭৩ ও ১৯৮৬ সালে ও তার ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার ২০০৮ সালে জাতীয় সংসদ সদস্য এবং তার চাচাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ২০০৯ ও ২০১৯ সালে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এমনকি তিনিও ২০১১ ও ২০১৬ সালে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হয়ে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম বলেন, আমি এখনো পদত্যাগপত্র পাইনি। তবে শুনেছি সংবাদ সম্মলেন করে আরিফ মাসুদ বাবু আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park