1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন

ফতুল্লায় অপু মিয়া নামক এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

  • আপডেট : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

নিউজ ডেস্ক:-

নারায়ণগঞ্জ ফতুল্লা ইউনিয়নে হাজিগঞ্জ এলাকায় অপু মিয়া নামের এক ইজিবাইক চালক গলায় ফাঁস দিয়ে আত্নহনন করেছে।

নিজের স্ত্রীর উপর অভিমান ও পারিবারিক অশান্তি আত্নহত্যার কারণ বলে এমনটাই সংশ্লিষ্ট পরিবার থেকে পুলিশকে জানানো হয়েছে।

ফতুল্লা থানা সুত্রে জানা যায়, গত সোমবার (৯ মেয়ে ) রাত্র ৯টার সময় ফতুল্লা ইউনিয়ন হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা সড়কের মোহাম্মদ শাহিন মিয়ার ভাড়া বাড়িতে ভাড়াটিয়া অপু মিয়া(২৬) নিজগৃহে সিলিং ফ্যানের সাথে নিজের স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহত অপু মিয়া(২৬) এর স্থায়ী ঠিকানা যাত্রাবাড়ী ঢাকা, বর্তমান ঠিকানা ফতুল্লা হাজিগঞ্জ মুক্তিযোদ্ধা সড়ক শাহিন মিয়ার বাড়ি, তার স্ত্রী আকলিমা(২০) স্থায়ী ঠিকানা জেলা পটুয়াখালী গ্রাম কাটাখানি বড় বাউজদা,
তাদের আরিফুল ইসলাম নামে একটি ছেলে সন্তান রয়েছে। যার বয়স আড়াই বছর।

নিহত অপু মিয়া(২৬)এর স্ত্রী আকলিমা(২০) পুলিশকে জানায়, তার স্বামী অপু মিয়া বেশ কিছুদিন যাবৎ বাসায় এসে স্বামী অপু মিয়া তার সাথে ঝগড়াঝাটি করত, ঘরে ঠিকমতো টাকাপয়সা দিত না। কাজে-কর্মে ঠিকমতো যেতো না।এই নিয়ে আমাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সোমবার সন্ধ্যা সাতটার সময় আমার পিতার সাথে আমার স্বামীর ঝগড়া হয়।সেই সুবাদে আমার সাথে ও ঝগড়া হয়। ঝগড়ার পর আমি এবং আমার পিতা বাসা থেকে বের হয়ে পাশের বাড়িতে আমার বাপ-মা যেখানে থাকে সেখানে চলে যাই,রাত ৯টার সময় আমি বাসায় ফিরে দেখি দরজা জানালা বন্ধ, আমার সন্দেহ হয়,আমি চিৎকার করে আশেপাশের লোকজন জরত করি,সেই সময় আমার দেবর ও এগিয়ে আসে । সবাই মিলে দরজা ভাঙ্গে ভিতরে ঢুকে দেখতে পাই ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

 

পারিবারিক কোলাহল হতাশা ও আবেগ থেকেই এমনটা হয়েছে, আত্মবিশ্বাস হারিয়ে ফেলে আত্নহত্যার পথবেছে নিয়েছে বলে অভিমত প্রকাশ করেন এলাকার অনেকেই।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক এস.আই সোহাগ
বলেন এটি একটি অপমৃত্যু, আমরা লাশ পোসমাডাম এর জন্য মর্গে পাঠিয়েছি। পোসমাডাম এরপর বাকিটা বলা যাবে,এই বিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD