1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় পেঁয়াজগাছের সাথে শত্রুতা সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডের প্রধান আসামীসহ দুইজন গ্রেপ্তার সোনারগাঁয়ে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ বেড়ায় আওয়ামী লীগের মিছিলে বিএনপির হামলা উভয় পক্ষের আহত ২০ সোনারগাঁও সরকারি কলেজের হিসাব রক্ষকে উপর সন্ত্রাসী হামলা ভাষা শহীদদের প্রতি সোনারগাঁও উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন স্মার্ট সোনারগাঁও বিনির্মানের লক্ষ্যে মতবিনিময় সভা করেছেন – এমপি আব্দুল্লাহ আল কায়সার ১৯৫২’র ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বিল্লাল হোসেন বেপার সোনারগাঁয়ে ভূমিদস্যু সাদেক বাহিনীর তান্ডব! দু’দিনের ব্যবধানে থানায় ৪ অভিযোগ নির্বাচনী এলাকায় ডেপুটি স্পিকার টুকু’কে বিশাল সংবর্ধনা

ফতুল্লায় অপু মিয়া নামক এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

  • আপডেট : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১১৮ বার পঠিত

নিউজ ডেস্ক:-

নারায়ণগঞ্জ ফতুল্লা ইউনিয়নে হাজিগঞ্জ এলাকায় অপু মিয়া নামের এক ইজিবাইক চালক গলায় ফাঁস দিয়ে আত্নহনন করেছে।

নিজের স্ত্রীর উপর অভিমান ও পারিবারিক অশান্তি আত্নহত্যার কারণ বলে এমনটাই সংশ্লিষ্ট পরিবার থেকে পুলিশকে জানানো হয়েছে।

ফতুল্লা থানা সুত্রে জানা যায়, গত সোমবার (৯ মেয়ে ) রাত্র ৯টার সময় ফতুল্লা ইউনিয়ন হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা সড়কের মোহাম্মদ শাহিন মিয়ার ভাড়া বাড়িতে ভাড়াটিয়া অপু মিয়া(২৬) নিজগৃহে সিলিং ফ্যানের সাথে নিজের স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহত অপু মিয়া(২৬) এর স্থায়ী ঠিকানা যাত্রাবাড়ী ঢাকা, বর্তমান ঠিকানা ফতুল্লা হাজিগঞ্জ মুক্তিযোদ্ধা সড়ক শাহিন মিয়ার বাড়ি, তার স্ত্রী আকলিমা(২০) স্থায়ী ঠিকানা জেলা পটুয়াখালী গ্রাম কাটাখানি বড় বাউজদা,
তাদের আরিফুল ইসলাম নামে একটি ছেলে সন্তান রয়েছে। যার বয়স আড়াই বছর।

নিহত অপু মিয়া(২৬)এর স্ত্রী আকলিমা(২০) পুলিশকে জানায়, তার স্বামী অপু মিয়া বেশ কিছুদিন যাবৎ বাসায় এসে স্বামী অপু মিয়া তার সাথে ঝগড়াঝাটি করত, ঘরে ঠিকমতো টাকাপয়সা দিত না। কাজে-কর্মে ঠিকমতো যেতো না।এই নিয়ে আমাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সোমবার সন্ধ্যা সাতটার সময় আমার পিতার সাথে আমার স্বামীর ঝগড়া হয়।সেই সুবাদে আমার সাথে ও ঝগড়া হয়। ঝগড়ার পর আমি এবং আমার পিতা বাসা থেকে বের হয়ে পাশের বাড়িতে আমার বাপ-মা যেখানে থাকে সেখানে চলে যাই,রাত ৯টার সময় আমি বাসায় ফিরে দেখি দরজা জানালা বন্ধ, আমার সন্দেহ হয়,আমি চিৎকার করে আশেপাশের লোকজন জরত করি,সেই সময় আমার দেবর ও এগিয়ে আসে । সবাই মিলে দরজা ভাঙ্গে ভিতরে ঢুকে দেখতে পাই ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

 

পারিবারিক কোলাহল হতাশা ও আবেগ থেকেই এমনটা হয়েছে, আত্মবিশ্বাস হারিয়ে ফেলে আত্নহত্যার পথবেছে নিয়েছে বলে অভিমত প্রকাশ করেন এলাকার অনেকেই।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক এস.আই সোহাগ
বলেন এটি একটি অপমৃত্যু, আমরা লাশ পোসমাডাম এর জন্য মর্গে পাঠিয়েছি। পোসমাডাম এরপর বাকিটা বলা যাবে,এই বিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park