1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী আবুল হোসেন তুষার

  • আপডেট : রবিবার, ৮ মে, ২০২২
  • ৪৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তরুণ সমাজ সেবক মেম্বার পদপ্রার্থী আবুল হোসেন তুষার। নির্বাচনের হাল-চাল জানতে গিয়ে সরেজমিন এমন বাস্তবতাই জানা যায়।

নিজের সেবা ধর্মী কাজ ও ব্যবহারে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকে তরুণ এই মেম্বার পদপ্রার্থী।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ক্লীন ইমেজ, পরিচ্ছন্ন, সমাজ সেবক,ও মানবিক ও তরুণ আবুল হোসেন তুষারকে মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওয়ার্ডবাসীর সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। একটি সুখী-সুন্দর সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। মোগরাপাড়া ইউনিয়নের ২নংওয়ার্ডকে মাদক মুক্ত একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহবান জানান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আবুল হোসেন তুষার তরুণ প্রকৃত সমাজসেবক উদার মন-মানসিকতা।

এলাকার গরীব অসহায় মানুষের জন্য নিবেদিত প্রাণ এক সমাজকর্মী। এরকম মানব দরদী মানুষ নেতৃত্বে আসলে সমাজের চিত্রপট পাল্টে যাবে বলে মনে করেন এলাকাবাসী।

আবুল হোসেন তুষার বলেন, আমি সমাজসেবার জন্য জনপ্রতিনিধি হতে চাই। মানুষ এর সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ তালা যদি আমাকে মোগরাপাড়া ইউপি ২ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত করেন মাদক মুক্ত একটি আধুনিক ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে রুপান্তর করব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park