1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সুবিধাবঞ্চিত শিশুর মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন

  • আপডেট : সোমবার, ২ মে, ২০২২
  • ১২৫ বার পঠিত

নিউজ ডেক্স:

মানুষের পাশে ঈদ আনন্দে একদিন’ এই স্লোগানকে বুকে ধারণ করে আজ (১ মে) রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র উদ্যোগে যৌথভাবে দশটি রোটারি ক্লাব নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’ প্রতিষ্ঠিত দু’টি অবৈতনিক স্কুলের সুবিধাবঞ্চিত ২০০ শিশুর মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ করেছে, এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে।

সোনারগাঁয়ের সাহাপুরে মেনিখালি নদীতে অবস্থিত ‘বেদেবহর ভাসমান পাঠশালা’র বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে এবং চারদিকে মেঘনা নদী বেষ্টিত নুনেরটেকের মায়াদ্বীপে অবস্থিত ‘মায়াদ্বীপ শিশু পাঠশালার’ জেলে সম্প্রদায়ের দুইশত শিশুর মধ্যে ঈদ সামগ্রী— শেমাই, চিনি, দুধ ও পোলাওয়ের চাল বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনায় ছিল ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র প্রেসিডেন্ট অনুপমা চক্রবর্তী, রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল’র প্রেসিডেন্ট সুচিত্রা রাণী কুন্ডু, রোটারি ক্লাব অব ঢাকা শাইনিং-এর প্রেসিডেন্ট মো. মোখলেছুর রহমান মুকুল, রোটারি ক্লাব অব শেরে বাংলা নগর-এর প্রেসিডেন্ট আখতারুজ্জামান মিলন, রোটারি ক্লাব অব বিক্রমপুর-এর প্রেসিডেন্ট অধ্যাপক মো. নুরুল গনি, রোটারি ক্লাব অব ভাওয়াল-এর প্রেসিডেন্ট মো. জাকির হোসেন সরকার, রোটারি ক্লাব অব ঢাকা তিলোত্তমা’র প্রেসিডেন্ট নূর-ই-ইরফান, রোটারি ক্লাব অব ঢাকা ইস্ট-এর প্রেসিডেন্ট মো. ফারুক হোসেন বিপন, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী শিল্পীগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী শুক্কুর আলী প্রমুখ।

এছাড়াও রোটারি ক্লাব অব ঢাকা সিটি এবং রোটারি ক্লাব অব শান্তিনগর ঢাকা এই মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করেছে। উপরের দশটি রোটারি ক্লাব করোনাকালেও দেশের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ ও বিভিন্ন ধরণের মানবিক কার্যক্রম চালিয়েছে নিরবচ্ছিন্নভাবে। এছাড়া তাঁরা সামাজিক উন্নয়ন ও সংস্কৃতি বিকাশে নিয়মিত ভাবে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park