1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

এতিম ছাত্রদের ঈদের সালামি দিলেন চেয়ারম্যান মাসুম

  • আপডেট : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১১০ বার পঠিত

নিউজ ডেস্ক:-

সব সময় নিজেকে আর্ত মানবকার সেবায় উৎসর্গ ঘোষণা দিয়ে মানুষের পাশে থাকার কথা জানিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শুক্রবার বিকালে পিরোজপুরে সোনারগাঁ টাইমস পত্রিকার ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ ঘোষণা দেন। এসময় মুজাফফর আলী ফাউন্ডেশনের এতিমখানার ছাত্রদের মাঝে ইফতার প্যাকেট ও নগদ অর্থে ঈদের সালামি উপহার দেন।

সোনারগাঁ টাইমসের সম্পাদক হাজী মোঃ শাহ জালাল এর সঞ্চালনায় তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সাত্তার।

এ সময় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এতিমখানার ভাঙ্গা ঘর মেরামতের দায়িত্ব নেন৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park