1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

পথে পথে ইফতার বিতরণ করলেন’চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় গরীব দুঃখী ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

পথে ঘাটে যাদের বসবাস আর কর্মব্যস্থ সময় পার করেন এবং দায়িত্ব পালন করত গিয়ে সময় মত ইফতার করার সময় নেই যাদের। আজ বুধবার রমজানের ২৫ রোজা ইফতারি ও পানি নিয়ে ঐ মানুষের পাশে গিয়ে ইফতার নিয়ে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

বুধবার (২৭ এপ্রিল ) বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে ইফতার সামগ্রী বিতরন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

ইফতার বিতরন কালে শাহ মো. সোহাগ রনি বলেন, আমাদের দেশে অনেক অসহায় মানুষ আছে যারা সারাদিন রোজা রেখে ইফতার করতে পারেন না। অর্থের অভাবে তারা সারাদিন ভিক্ষা করে বেলান। সেই সব মানুষের কথা চিন্তা করে আমি প্রায় প্রায়ই প্যাকেট করে ইফতার সামগ্রী এনে তাদের মাঝে বিতরন করার চেষ্টা করি। আমি আল্লাহকে রাজি খুঁশি করার জন্য কাজটি করে থাকি। কাউকে দেখানো জন্য নয়। অনাহারী মানুষ যদি পেট ভরে ইফতার খেতে পারে এতেই আমার সুখ। তিনি জানান, আমি সর্ব সময়ই চেষ্টা করি অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। মানব কল্যানে আমার এ কাজটি চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সোনারগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষ,সাধারণ সম্পাদক অর্নি আলম সহ ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD