1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ব্যাবসায়ীর উপর সন্ত্রাসী হামলা’ আহত ১

  • আপডেট : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩৬ বার পঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে ১ লাখ ৮০ হাজার টাকা টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসী দুর্বৃত্তরা। এ সময় ছিনতাইকারীদের হামলায় রক্তাত্ত জখম হয়েছেন একজন।

সোমবার বেলা সাড়ে ১১ টায় নাসিক ৪নং ওয়ার্ডের খালপাড় এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। থানায় অভিযোগ সুত্রে জানাযায়, ৪ নং ওয়ার্ডের ব্যাবসায়ী জহিরুল ইসলাম (২৭) সোমবার বেলা সাড়ে ১১ টায় তার ব্যাবসা প্রতিষ্ঠানে যাওয়া উদ্দেশে যাওয়ার পথে খালপাড় এলাকায় পৌছামাত্র স্থানীয় সন্ত্রাসী ১) সুমন (৩২), ২) মুসলিউদ্দিন (৩১), ৩) মোঃ আলাউদ্দিন (৩৮), ৪) সাইফুল (৩৫), ৫) শরীফ (৩৬) সর্বসাং আটি ৪ নং ওয়ার্ড আমার পথ গতিরোধ করে দেশীয় অস্ত্র রামদা দিয়ে হত্যার উদ্দেশ্য আমার উপর হামলা করে আমার সাথে থাকা ১ লক্ষ ৮০ হাজার টাকা ও আমার একটি আটা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং আমার মাথায় চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুত্বর আহত করে আমার ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আমার বোন জামাই মিজানুর রহমান এগিয়ে এসে আমাকে গুরুত্বর আহত অবস্থায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে উক্ত হামলাকারীদের নাম উল্লেখ্য কওে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মসিউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারী ছিনতাইকারী চক্রকে গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD