1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে অসহায় ও দুস্থদের পরিবারের মাঝে চাল বিতরণ

  • আপডেট : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ভিজিএফ চাউল বিতরণ করা হয়।

রবিবার সকালে উপজেলার পিরোজপুর এলাকায় ভিজিএফ চাউল বিতরণ করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ২০৮ টি পরিবারের মাঝে ভিজিএফ-এর ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পিরোজপুর ইউনিয়নে সচিব সুমন, ইউপি মহিলা সদস্য পলি আক্তার, রুনা আক্তার, জাকিয়া সুলতানাসহ অন্যান্য ইউপি সদস্যরা।

ভিজিএফের চাল বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসদুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এ উপহার পাঠিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, সামনের দিনগুলোতেও আপনাদের জন্য আবারো প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেব ইনশা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park