1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই!

  • আপডেট : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দিন-দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে জহিরুল ইসলাম (৪১) নামে এক ব্যক্তির কাছ থেকে প্রায় সারে চার লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জহিরুল ইসলাম নামের ওই ভুক্তভোগীকে গতকাল বৃহস্পতিবার বিকেলে আহত ও অচেতন অবস্থায় সোনারগাঁ সেবা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে শুক্রবার সকালে সোনারগাঁ থানায় গিয়ে লিখিত অভিযোগে করেন জহিরুল ইসলাম।

অভিযোগ থেকে জানাযায়, ভাংঙ্গারীর ব্যবসায়ী জহিরুল মোগরাপাড়া চৌরাস্তার একটি ব্যাংক থেকে টাকা তুলে সিএনজি করে মেঘনা যাওয়ার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মৃধাকান্দি স্টানে একটি প্রাইভেটকার তার সিএনজির গতি রোধ করে। এ সময় ৫ জন গোয়েন্দা পুলিশ (ডিবি) পোষাক পরিহিত পরিচয় দিয়ে ব্যবসায়ী জহিরুলকে হাতকড়া পরিয়ে প্রাইভেটকার ভরে নিয়ে যায়। তারপর তার উপর চলায় মানসিক ও শারীর নির্যাতন আর ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা সব টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে বস্তল এলাকায় নিয়ে অচেতন অবস্থায় ফেলে যায়।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, যেহেতু দিন-দুপুরের ঘটনা ছিনতাইকারীরা পার পাবে না। মহাসড়ক সিসি ক্যামেরার আওতায় আছে, ছিনতাইকারীদের ধরতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park