1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

সোনারগাঁওয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

  • আপডেট : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৬৩ বার পঠিত

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর শেখের হাট এলাকায় ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আরিফুল ইসলাম (৩০) নামে এক লম্পটকে আটক করেছে এলাকাবাসী।
লম্পট আরিফুল ইসলাম উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর শেখেরহাট এলাকায় বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর শেখেরহাট এলাকায় বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে আরিফুল ইসলাম ৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টাকালে কান্না শুরু করে। এ সময় শিশুটির চাচা ঘটনাস্থলে এসে বাঁধা দিলে লম্পট আরিফুল তার চাচাকে মারধর করে। পরে ঘটনা জানাজানি হলে আরিফুর ইসলামকে আটক করে একটি গাছে বেঁধে রাখে এলাকাবাসী। পরবর্তীতে সোনারগাঁও থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান, লম্পট আরিফুর ইসলামকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করে, আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park