1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

রাজধানীতে নকল পণ্য তৈরির অভিযোগে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ১০টি প্রতিষ্ঠানকে ১২ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অনুমোদনহীন নকল প্রসাধনী, খাদ্যদ্রব্য ও মশার কয়েল তৈরি, মজুদ ও বিক্রি করার অভিযোগে তাদের জরিমানা করা হয়।

রাজধানীর লালবাগ, কামরাঙ্গীরচর ও হাজীরবাগ এলাকায় এসব অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম। বুধবার বিকালে র‌্যাব-১০ সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এসব তথ্য জানিয়েছে।

 

র‌্যাব জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে সন্ধ্যা পৌনে ৬টা ও বেলা সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত র‌্যাবের দুইটি দল লালবাগ, কামরাঙ্গীরচর ও হাজীরবাগ এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

অভিযানে বিএসটিআইয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে অনুমোদনহীন নকল প্রসাধনী, খাদ্যদ্রব্য, মসার কয়েল ও সুপার গ্লু তৈরি মজুদ ও বিক্রি করার অপরাধে সোনারগাঁও ফুড অ্যান্ড ভেবারেজ ইন্ডাস্ট্রিকে দুই লাখ টাকা, রমিহ এন্টারপ্রাইজকে এক লাখ টাকা, হক বেকারিকে দুই লাখ টাকা, গার্ডেন ফুডকে ৫০ হাজার টাকা, প্রিয় ফুডকে এক লাখ টাকা, সুনামি ফুডকে ৫০ হাজার টাকা, এ. জেট. প্রোডাক্টস বিডিকে দুই লাখ টাকা এবং এম.আর মার্কেটিং কোম্পানিকে এক লাখ টাকা, এক্সিলেন্ট সার্ভিসকে এক লাখ টাকা ও হাবিব হার্বালকে এক লাখ টাকা করে ১০টি প্রতিষ্ঠানকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব জানায়, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল প্রসাধনী, খাদ্যদ্রব্য, মসার কয়েল ও সুপার গ্লু তৈরি, মজুদ ও বাজারজাত করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park