1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে হত্যার হুমকি ও চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার-১ বেড়ায় ডারবি সিগারেট সরবারাহকারি এক্সপ্রেস লিঃ এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন চাষাড়ায় রেস্টু‌রেন্ট ম্যানাজারকে গু‌লি কর‌লো ভবন মা‌লিক, গ্রেপ্তার ২ অবশেষে পুলিশের জালে প্রাইম ডিস্ট্রিবিউশন গ্রুপের এমডি প্রতারক মামুন জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সোনারগাঁয়ে সোহাগ বাহিনীর ক্যাডার মাহিনের নেতৃত্বে স্বামী-স্ত্রীর উপর হামলা সোনারগাঁয়ে হাতুড়ি পেটায় স্ত্রী হত্যাকারী স্বামী সাইদুর গ্রেফতার পবিত্র কুরআন শরীফ অবমাননার প্রতিবাদে সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন জিন্নাহ-জাহাঙ্গীরের মতো হাইব্রিডদের কারণে আমরা ত্যাগী নেতারা লাঞ্ছিত: সাবেক ছাত্রলীগ নেতা খোকন

বন্দরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

বন্দরে হেলেনা খাতুন জয়া (৩৮) নামে এক গৃহবধূ ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বন্দর ফাঁড়ী পুলিশ। বুধবার (৬ এপ্রিল) বিকেলে সাড়ে ৩টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগস্থ জনৈক বাবুল মিয়ার ভাড়াটিয়া ঘর থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আত্মহননকারি গৃহবধূ হেলেনা আক্তার জয়া ঢাকা ডিএমপি তেজগাও এলাকার মোহাম্মদ রাজু মিয়ার স্ত্রী বলে জানা গেছে। এলাকাবাসীর মাধ্যমে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক মিজানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে ওই গৃহবধূ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, গৃহবধূ হেলেনা খাতুন জয়া তার স্বামী মোহাম্মদ রাজুকে সাথে নিয়ে বন্দরের ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার জনৈক বাবুল মিয়ার বাড়িতে দীর্ঘ দিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পারিবারিক কলহের জের ধরে বুধবার বিকেলে গৃহবধূ হেলেনা খাতুন জয়া অভিমান করে ভাড়াটিয়া ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা আত্মহত্যা ঘটনাটি সত্যতা স্বীকার করে গনমাধ্যমকে জানায়, আত্মহননকারি গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কারনে আত্মহত্যা ঘটনাটি ঘটতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD