1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

নারায়ণগঞ্জে মাদক মামলায় চার জনের যাবজ্জীবন

  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

মাদক মামলায় চার জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জের একটি আদালত। অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম সাবিনা ইয়াসমিনের আদালত বুধবার দুপুরে এ আদেশ দিয়েছেন। একই সঙ্গে আসামিদের আরেক ধারায় পাঁচ বছরে কারাদণ্ডে দন্ডিত করেছেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- নগরীর টান বাজার সুইপার কলোনী এলাকার সাগর, লাল, রুবেল এবং রাজিব।

নারায়ণগঞ্জের আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক মামলায় হিরোইন বিক্রির অপরাধে চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।

তিনি জানান, মামলার ৫ নম্বর আসামি টান বাজার সুইপার কলোনীর ভোলাকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তিনি পলাতক রয়েছেন।

আদালত পুলিশের পরিদর্শক আরও জানান, ২০১১ সালের ২২ মে নারায়ণগঞ্জ নগরীর টান বাজার সুইপার কলোনীর এলাকায় অভিযান চালিয়ে ওই আসামিদের আটক করে র‌্যাব-১১। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ হেরোইন ও গাজা জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর কর্মকর্তা খোরশেদ আলম বাদী হয়ে মাদক আইনে মামলা করেন। সেই মামলায় আদালত এ রায় দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park