1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম বন্দরে মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি রুহুল আমিন বহিষ্কার  বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাবু’র হেলিকপ্টার প্রতীকের গণজোয়ার হুমকি ধমকি ও রক্তচক্ষুকে আমরা ভয় পাইনা: মাকসুদ হোসেন সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার ঢাকা মহানগর দক্ষিণে ছাত্রলীগ উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- হলেন সোনারগাঁয়ের আবু কাওসার বেড়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে কে কি মার্কা পেলেন

বন্দরের খুনি ও ভূমিদস্যূ শফুরউদ্দিনকে গ্রেফতারের দাবি জানিয়েছে নিহত রকির পরিবার

  • আপডেট : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী ধামগড় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য সফুরউদ্দিন (৫৫) ও তার কিলার বাহিনীকে গ্রেফতারের দাবি জানিয়েছে নিহত রকি’র (২০) পরিবার।
নিহত রকির মা আছমা বেগম জানান, গত ২২মার্চ সন্ধ্যা ৬টার দিকে আমার ছেলে রকিকে সফুরউদ্দিন ও তার কিলার বাহিনী নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই হত্যাকান্ডের ঘটনায় ২৩মার্চ নিহত রকির মা আছমা বেগম বাদি হয়ে সফুরউদ্দিনসহ তার সহযোগী ৬জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।
এদিকে এলাকাবাসী জানান, রকি হত্যাকান্ডের ঘটনার পর পরই উত্তেজিত এলাকাবাসী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে বুধবার (২৩ মার্চ) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করতে থাকে। পরে ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এসে হত্যাকান্ডের সাথে জড়িত খুনি সফুরউদ্দিনের দুই সহযোগী শহিদুল ইসলাম (২৯) ও সাইফুল (১৭) নামে দুই জনকে আটক করে পুলিশ।
এদিকে মঙ্গলবার (২৯ মার্চ) বন্দরের রকির মা আছমা বেগম আরো জানান, আমার ছেলে রকিকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে সফুরউদ্দিনের নির্দেশে শহিদুল, সাইফুল, লাদেন, জিয়া ও নয়ন হত্যা করে। মামলা দেয়ার পর ভূমিদস্যূ শফুরউদ্দিন ও তার সন্ত্রাস বাহিনী পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকাতেই আত্মগোপনে থেকে আমার পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছে। সফুরউদ্দিন পেশায় একজন জেলে। অস্ত্রের মুখে স্থানীয় গরীব অসহায় মানুষের জমি দখল করে রাতারাতি টাকার কুমির বনে যায়। টাকার গরমে অত্যাচার ও জুলুমের মাত্রা বেড়ে যাওয়ায় এলাকায় তার বিরুদ্ধে মানুষ কথা বলতে ভয় পায়।

তিনি আরো জানান, সফুরউদ্দিন সহ অন্যান্য আসামীরা সঙ্গবদ্ধ চক্র। একাধিক মামলা থাকলে ও পুলিশ তাকে না ধরায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, র‌্যাব, পুলিশের আইজি মহোদয়ের কাছে তাকে দ্রুত গ্রেফতারের দাবি করেন।
এ হত্যা মামলার বিষয়ে জিজ্ঞেস করলে ধামগড় ইউপি সদস্য সফুরউদ্দিন বলেন, আমি রিকশা চালিয়ে, মাছ ধরে ও মাটি কেটে বড় হয়েছি। বর্তমানে আমি জমি কেনাবেচা ও দেখবাল করি। আমি এসবের কোনটার সাথেই জড়িত না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park