1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

নারায়ণগঞ্জে বামজোটের হরতালে পুলিশের লাঠিচার্জ, ককটেল বিস্ফোরণ

  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের হরতালে বাধা দিয়ে নেতা-কর্মীদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। এতে আহত হয়েছেন কয়েকজন। বঙ্গবন্ধু সড়কে একটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

সোমবার (২৮ মার্চ) সকালে নগরীর শহর চাষাঢ়া ও ২ নং রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে। ভোজ্যতেল, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবিতে সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত সারাদেশে হরতাল ডেকেছে বাম গণতান্ত্রিক জোট। সকাল পৌনে ৬টায় জোটের নেতা-কর্মীরা নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেইট এলাকা থেকে মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে এ সময় জোটের নেতা-কর্মীরা সড়কে চলাচল করা যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকে দেয়। এরপর পুলিশ গিয়ে তাদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করলে জোটের কয়েকজন সদস্য আহত হন। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে ২ নং রেলগেট এলাকায় সমাবেশ করে জোটের নেতারা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান, হরতালকারীরা যানবাহন বন্ধ করে দিয়ে জনসাধারণের সমস্যা সৃষ্টি করে। তারা একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। পরে তাদের সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park