1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা: ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

  • আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার ৫১ বছর পূর্তিতে সোনারগাঁও বাসীকে শুভেচ্ছা ও সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন’ গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ও মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

ছাত্রলীগ এই চৌকস নেতা বলেন, ২৬ শে মার্চ স্বাধীনতার ৫১ বছর পূর্তিতে আজ আমরা গর্বিত । বাঙালি জাতি হিসেবে এই দিনটি সবচেয়ে গৌরবের দিন, পরাধীনতার শিকল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন। ১৯৭১ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছিলেন দেশবাসীকে। সেই ঘোষণার আলোকেই মরণপণ লড়াই এবং রক্তসমুদ্র পাড়ি দিয়ে বীর বাঙালি জাতি ছিনিয়ে আনে জাতীয় ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অর্জন– স্বাধীনতা। এই দিনে জাতির বীর সন্তানদের প্রতি রইলো সহস্র শ্রদ্ধা ও সালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park