1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

সোনারগাঁওয়ে বাটারফ্লাই ও এলজি শো-রুম কর্মচারীদের হাতে গ্রাহক লাঞ্চিত

  • আপডেট : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩৮৫ বার পঠিত

নিউজ ডেস্কঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তায় নুরুল ইসলাম বেপারী (নুরা বেপারী) মার্কেটে অবস্থিত এলজি ও বাটারফ্লাই শো-রুমের কর্মচারীদের বিরুদ্ধে গ্রাহকদের মারধর ও লাঞ্চিত করার অভিযোগ উঠেছে।

গত ২২শে মার্চ (মঙ্গলবার) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এলজি ও বাটারফ্লাইয়ের শোরুমে গ্রাহক হিমেল ডেন্টাল কেয়ারের কর্ণধার রাকিবুল ইসলাম তার কৃতপন্যের সার্ভিস দিতে কেনো বিলম্ব হচ্ছে জানতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল ও ভিডিও করার এক পর্যায়ে মারধর ও খুন করার হুমকি প্রদান করে শোরুমে কর্মরত কর্মচারীবৃন্দ। এ বিষয়ে ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্র থেকে জানা যায়, সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা নুরা বেপারী মার্কেটের ২য় তলায় সাবেক মদিনা টাওয়ার এর এলজি ও বাটারফ্লাই শো-রুম থেকে ২ টনের ২টি দেড় টনের ১টি এসি সহ একটি ৮ কেজি ওজনের ওয়াশিং ক্রয় করেন ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল। ইলেকট্রিক “মালামাল ক্রয় করার পূর্বে পূর্বশর্ত ছিল যে, তাদের কোম্পানী ১বৎসর সার্ভিস দিবে। কিন্তু উক্ত কোম্পানীর ক্রয়কৃত এসি সার্ভিস এর জন্য তাদের হট লাইন নাম্বার ১৬৫৭১ তে ফোন সহ স্থানীয় শো-রুম অফিসে ফোন করলে কোন সাড়া না পেয়ে গত ২২ মার্চ মঙ্গলবার বিকেলে অফিসে গিয়ে তাদের নাম্বারে ফোন করা সহ এসি সার্ভিসিং করার কথা বললে অফিসে থাকা ম্যানেজার মোঃ মেহেদী (৪৫), সহকারী ম্যানেজার শহিদুল্লাহ (৪০) সহ আরও অজ্ঞাতনামা ২/৩ জন পুরুষ মহিলা আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এই সময় ভুক্তভোগী মৌখিকভাবে প্রতিবাদ করলে বিবাদীরা তাকে ঠেলা ধাক্কা মেরে ফেলে দেয় এবং মারদর করতে থাকে, কর্মচারীরা তাকে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এই বিষয়ে সত্যতা যাচাইয়ে তার নিকট একটি ভিডিও সুস্পষ্ট প্রমাণ স্বরুপ পাওয়া যায়।

এ ব্যাপারে জানতে চাইলে শোরুমের ম্যানেজার মেহেদী জানান, আমাদের কাজটি করা ঠিক হয়নি এই ব্যবহারের জন্য আমরা তার কাছে ও পরিবারের কাছে দুঃখ প্রকাশ করেছি। আজকের মধ্যেই আমরা তার সমস্যাটির সমাধান করে দিবো৷

এই বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। ইতিমধ্যেই তদন্তের জন্য থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে৷ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD