1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতেই ১ম স্থান মো. হানজালাল প্রধান  সোনারগাঁয়ে মহাসড়ক অবরোধ করে কিশোর গ্যাং ও ইভটিজারদের বিচারের দাবিতে মানববন্ধন ঘুষ দুর্নীতির গডফাদার উমেদার আমজাদ এখন কোটিপতি বেড়ায় কুপিয়ে একটি পা বিচ্ছিন্ন করা হলো ব্যবসায়ীর সোনারগাঁ উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান হলেন মাহফুজুর রহমান কালাম বেড়ায় প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কের কাজ শুরু বেড়ায় সাবেক কাউন্সিলর রফিকুলের বিরুদ্ধে থানায় বাবার লিখিত অভিযোগ সোনারগাঁওয়ে আনারস প্রতীকের পক্ষে টাকা দেওয়ার সময় আটক-১ উপজেলা নির্বাচনে কালামের “ঘোড়া”সমর্থন দিলো কেন্দ্রীয় আ’লীগ নেতা ইঞ্জি.শফিকুল ইসলাম আমাকে ঠেকাতে চলছে অনেক ষড়যন্ত্র – মাহফুজুর রহমান কালাম

সোনারগাঁওয়ে বাটারফ্লাই ও এলজি শো-রুম কর্মচারীদের হাতে গ্রাহক লাঞ্চিত

  • আপডেট : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৫২৬ বার পঠিত

নিউজ ডেস্কঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া চৌরাস্তায় নুরুল ইসলাম বেপারী (নুরা বেপারী) মার্কেটে অবস্থিত এলজি ও বাটারফ্লাই শো-রুমের কর্মচারীদের বিরুদ্ধে গ্রাহকদের মারধর ও লাঞ্চিত করার অভিযোগ উঠেছে।

গত ২২শে মার্চ (মঙ্গলবার) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এলজি ও বাটারফ্লাইয়ের শোরুমে গ্রাহক হিমেল ডেন্টাল কেয়ারের কর্ণধার রাকিবুল ইসলাম তার কৃতপন্যের সার্ভিস দিতে কেনো বিলম্ব হচ্ছে জানতে চাইলে তাকে অকথ্য ভাষায় গালাগাল ও ভিডিও করার এক পর্যায়ে মারধর ও খুন করার হুমকি প্রদান করে শোরুমে কর্মরত কর্মচারীবৃন্দ। এ বিষয়ে ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্র থেকে জানা যায়, সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা নুরা বেপারী মার্কেটের ২য় তলায় সাবেক মদিনা টাওয়ার এর এলজি ও বাটারফ্লাই শো-রুম থেকে ২ টনের ২টি দেড় টনের ১টি এসি সহ একটি ৮ কেজি ওজনের ওয়াশিং ক্রয় করেন ভুক্তভোগী রাকিবুল ইসলাম হিমেল। ইলেকট্রিক “মালামাল ক্রয় করার পূর্বে পূর্বশর্ত ছিল যে, তাদের কোম্পানী ১বৎসর সার্ভিস দিবে। কিন্তু উক্ত কোম্পানীর ক্রয়কৃত এসি সার্ভিস এর জন্য তাদের হট লাইন নাম্বার ১৬৫৭১ তে ফোন সহ স্থানীয় শো-রুম অফিসে ফোন করলে কোন সাড়া না পেয়ে গত ২২ মার্চ মঙ্গলবার বিকেলে অফিসে গিয়ে তাদের নাম্বারে ফোন করা সহ এসি সার্ভিসিং করার কথা বললে অফিসে থাকা ম্যানেজার মোঃ মেহেদী (৪৫), সহকারী ম্যানেজার শহিদুল্লাহ (৪০) সহ আরও অজ্ঞাতনামা ২/৩ জন পুরুষ মহিলা আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এই সময় ভুক্তভোগী মৌখিকভাবে প্রতিবাদ করলে বিবাদীরা তাকে ঠেলা ধাক্কা মেরে ফেলে দেয় এবং মারদর করতে থাকে, কর্মচারীরা তাকে খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এই বিষয়ে সত্যতা যাচাইয়ে তার নিকট একটি ভিডিও সুস্পষ্ট প্রমাণ স্বরুপ পাওয়া যায়।

এ ব্যাপারে জানতে চাইলে শোরুমের ম্যানেজার মেহেদী জানান, আমাদের কাজটি করা ঠিক হয়নি এই ব্যবহারের জন্য আমরা তার কাছে ও পরিবারের কাছে দুঃখ প্রকাশ করেছি। আজকের মধ্যেই আমরা তার সমস্যাটির সমাধান করে দিবো৷

এই বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। ইতিমধ্যেই তদন্তের জন্য থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে৷ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park