1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মদনপুরে আইন-শৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংত্রুান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৯৩ বার পঠিত

সুমন হাসান:-

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় পুলিশ ফাঁড়ির আয়োজনে মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আন্দিরপাড় এলাকায় অপরাধ প্রবণতা ও মাদক রোধে এই আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সমাজের প্রত্যেককে সঙ্গে নিয়ে পুলিশের কাজ তরান্বিত করতে হবে। আজ বুধবার বিকেল ৪টায় ধামগড় পুলিশ ফাঁড়ির আয়োজনে ১নং বিট অফিসার এস আই নেওয়াজ মিয়ার সঞ্চালনায় মদনপুর ইউনিয়ন আওয়ামী সেক্রেটারি নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ফাঁড়ির ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব, বিশেষ অতিথি আলহাজ্ব আফজাল সরকার টিপু।

প্রধান অতিথি বক্তব্য বলেন। কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবেনা ও সন্ত্রাসী যে কেউ হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধীরা কেউ ছাড় পাবে না। মানুষকে হয়রানী ও ক্ষতিগ্রস্থ করলে তার কোন ছাড় হবে না। এক্ষেত্রে পুলিশও যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমাদের সবাইকে ভাল থাকতে হবে। মাদক নির্মুল করতে হবে। এজন্য পুলিশের পাশাপাশি সাধারন মানুষকেও এগিয়ে আসতে হবে।

যোগ্য সন্তান তৈরী করতে হলে মাদক থেকে দুরে রাখতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকদের খেয়াল রাখতে হবে। সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
মতবিনিময় সভা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দৈনিক জনতাকন্ঠের বার্তা সম্পাদক সুমন হাসান, মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সেত্রুেটারী নাজিম উদ্দিন, মুসলিম প্রধান, আনোয়ার হোসেন, এসময় বিভিন্ন পর্যায়ের এলাকাবাসী, ব্যবসায়ী, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ধামগড় পুলিশ ফাঁড়ির সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park