1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

লোক ও কারুশিল্প জাদুঘর মঞ্চ মাতালেন উপজেলা জাতীয় শ্রমিকলীগ

  • আপডেট : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৭৬ বার পঠিত

নিউজ ডেস্কঃ-

বাংলাদেশ লোক ও কারুশিল্প সোনারগাঁ জাদুঘরে মাসব্যাপী মেলায় সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (২০শে মার্চ) সন্ধ্যা ৬ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত ফাউন্ডেশন চত্বরে ময়ূরকন্ঠি মঞ্চে শ্রমিকলীগের শিল্পীরা গান গেয়ে মাতিয়ে রাখেন হাজারো গানপ্রেমিদের। এসময় মঞ্চে শিল্পী ভবি রাজবংশি,জেমস্ আল-আমিন, হেলেনা বেগম, ও দর্শকসহ অনেক শিল্পীরা গান পরিবেশন করেছেন।

সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ মোখলেসুর রহমানের সভাপতিত্বে, ও সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ডাঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সহ সভাপতি জনাব হারুনুর রশিদ,সহ সভাপতি জনাব আব্দুল মালেক, অর্থ সম্পাদ,আলাউদ্দিন,মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ সুরুজ্জামান প্রধান, পৌরসভা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আবুল বাদশা, পৌরসভা শ্রমিকলীগের সাধারন সম্পাদক জসিমউদ্দিন, সাদিপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর, কাচঁপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, পিরোজপুর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ কবির মিয়া, পিরোজপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আলামিন সিকদার, সাংবাদিক দৈনিক জনবানী ও আজকের সংবাদ ডট কমের প্রকাশক মোঃনুর নবী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD