1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

মসজিদ নির্মাণে ১০লাখ টাকা অনুদান দিলেন: ইঞ্জিনিয়ার মাসুম

  • আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ১৬১ বার পঠিত

 

নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্পনগরী মসজিদ নির্মাণ কাজে চলমান সহযোগিতা পাশাপাশি মসজিদটির বাকি কাজ সর্ম্পূন করতে নতুন করে ১০ লাখ টাকার অনুদান দিয়েছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

(১৮ মার্চ) শুক্রবার বাদ জুম্মা মেঘনা শিল্পনগরী প্রতাপেরচর কেন্দ্রীয় জামে মসজিদের সমাজবাসীর কাছে এ ১০ লক্ষ টাকার চেক তুলে দেন।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, এ মসজিদটি নির্মাণের জন্য এলাকাবাসীর সহযোগিতায় আমি উদ্যোগ নিয়ে মসজিদটির ভিত্তিস্থাপন করেছিলাম। সকলের সহযোগিতায় আমি মসজিদটির নির্মাণ কাজ অনেক দুর এগিয়ে নিয়ে এসেছি বাকি কাজ টুকু সকলের সহযোগিতায় সমাপ্ত করতে চাই। সেজন্য আমি মসজিদটির শুরু থেকে আজ পর্যন্ত আল্লাহর রহমতে নির্মান কাজে সহযোগিতা করে আসছি আজও করলাম ভবিষৎতে আপনাদের সাথে থেকে আল্লাহ ঘরটির নির্মানে পাশে থাকবো ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ থাকি। আমি সবসময় জনগণের পাশে আছি থাকবো ইনশাল্লাহ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park