1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১০৭ বার পঠিত

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে ৫শতাধিত নেতা কর্মীদের সঙ্গে নিয়ে জেলায় অবস্থিত একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কার্যের পাদদেশে ২০ পাউন্ডের কেক কেটে শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও শিশু দিবস পালন করেছেন।

এর আগে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে স্বেচ্ছাসেবক লীগের সাথে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা একটি আনন্দ মিছিলের আয়োজন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক লীগ নেতা সাহাবুদ্দিন সাবু, সামসুজ্জামান সামসু, তোফাজ্জল হোসেন তুফু, গোলজার হোসেন, ছোরহাব রোস্তম ও দুলাল হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park