1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী টাইগার মোমেন বাহিনীর হামলা, আটক ২ সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আনিসের শোডাউন ইঞ্জিনিয়ার মাসুমের জন্মদিনে সোনারগাঁ ছাত্রলীগের দোয়া মাহফিল সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সামসুর বিশাল শোডাউন কেউ অপকর্ম করতে আসলে তাকে ধরে ফেলবেন : আইজিপি নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে চোখ উঠা বা ভাইরাল কনজাংটিভাইটিস হলে যা করবেন সোনারগাঁওয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এশিয়ান গ্রুপের মালিকের দখল বাণিজ্য, এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

কাঁচপুরে চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে অসুস্থ, হাসপাতালে ভর্তি-১১

  • আপডেট : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৩৭ বার পঠিত

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে স্থানীয় একটি হোটেল থেকে চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে দুই পরিবারের ৮ জনসহ মোট ১১জন হাসপাতালে ভর্তি বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, কাঁচপুরের সুমন হোটেল এন্ড রেস্টুরেন্ট নামের এই হোটেলের চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে অসুস্থ হয়ে পরেন তারা।গতকাল মঙ্গলবার রাত ৯টার পর এ ঘটনা জানা জানি হলে হোটেলের মালিক হোটেলে বন্ধ করে চলে যান বলে জানা যায়।

পরিবার নিয়ে খাবার খেতে আসা হুমায়ুন জানান,মঙ্গলবার সন্ধায় ছেলে মেয়েদের ও ভাতিজার বায়নায় কাঁচপুরে গ্রিল ও নান রুটি খেতে নিয়ে আসি।খাওয়ার পরেই বাসায় গিয়ে হঠাৎ করে স্ত্রী মুক্তা(৩৬), মেয়ে ফাতেমা (৮)ও মুন(৭), ছেলে সান (৩), ভাতিজা নয়ন সহ ভাতিজি শাহারা, পলি অসুস্থ হয়ে পরে।তাদের ভূলতা জেনারেল হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

এছাড়া আরও এক পরিবার চিকেন গ্রিল ও নান রুটি খেতে আসা হালিমা (৩২) জানান,দুই ছেলে আশিক (১৬), জুবায়ের হোসেন (১২), আফরুজা ( ৭) মেয়ে নিয়ে গ্রিল খেতে আসি খাওয়ার পরেই বাসায় যেতে না যেতে অসুস্থ হয়ে পরি। পরে স্বামী নবী হোসেন আমাদের কাঁচপুর হাসপাতালে ভর্তি করান,এখনো কিছু খেতে পারছি না, খেলেই বমি হয়।ছেলে মেয়েদের ও একই অবস্থা।

কাঁচপুর এ্যাপোলো হাসপাতালের ডাক্তার আসাদুজ্জামান বলেন,পেটব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত ৪ জন রোগী হাসপাতালে আসে। তাদের সবাইকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিম্নমানের পচা ও বাসি খাবার খাওয়ানোর কারণে এটা হতে পারে বলে তিনি জানান।

এ বিষয় হোটেল মালিক সুমনের সাথে কথা বলতে চাইলে কোনো উত্তর দেয়নি।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (এসআই) সজীব জানায়,এই বিষয়ে হোটেল মালিক সুমন আমাকে কল দিয়েছিল তিনি জানান তার হোটেলের নামে কে বা কারা অপপ্রচার করে সুনাম নষ্ট করার পায়তারা করছে। অসুস্থর বিষয়ে জানতে চাইলে বলেন,যদি এই হোটেলের খাবার খেয়ে অসুস্থ হয়ে থাকে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD