1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন

গনি মাসুমের উদ্যোগে প্রয়াত সাবেক চেয়ারম্যান আয়নাল হকের ৬ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত 

  • আপডেট : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৭৬ বার পঠিত

শাহিন সাকি : বন্দর উপজেলায় ধামগড় ইউনিয়নের গণি মাসুমের উদ্যোগে ধামগড় ইউনিয়ন ৩ বারের নির্বাচিত সফল, জননন্দিত ও প্রয়াত (চেয়ারম্যান) বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হক সাহেবের ৬ষষ্ঠ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ ই মার্চ মঙ্গলবার বিকাল ৪ঃ৩০ ঘটিকায় ধামগড় ইউনিয়ন ২ নং ওয়ার্ডের আয়নাল হক ফাউন্ডেশনের সদস্য মোঃ গণি মাসুমের নিজ বাড়িতে এ দোয়া ও মোনাজাতের মাধ্যমে মিলাদ অনুষ্ঠিত হয়।
এসময়, মরহুমের জ্যেষ্ঠপুত্র, আয়নাল হক ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ)।
এবং মরহুমের কনিষ্ঠ পুত্র ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন তাদের পিতার আত্মার মাগফিরাত কামনা করে সর্বস্তরের সকলের নিকট দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, প্রয়াত চেয়ারম্যান আয়নাল হক ২০১৬ সালের ১৫ই মার্চ রাজধানী ঢাকার হলি ফ্যামিলি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আয়নাল হক চেয়ারম্যান সাহেবেরএর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে ধামগড় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৬০ টি মসজিদে দোয়া ও মিলাদের জন্য তবারক বিতরণ করা হয়েছে মরহুমের পরিবারের পক্ষথেকে।তাছারা ধামগড়ের কয়েকটি জায়গায় মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD