1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে কলাপাতা বার্গারের শুভ উদ্বোধন

  • আপডেট : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৩০১ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

আদি বাংলার রাজধানী খ্যাঁত সোনারগাঁওয়ের প্রাণকেন্দ্র ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় ভোজনরসিকদের চাহিদা মেটাতে ‘কলাপাতা বার্গার’ নামে একটি ফাস্টফুড রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) সকাল ১০টায় মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় আল মদিনা শপিং কমপ্লেক্সের লিফটের ৩য় তলায় সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত রেস্টুরেন্টটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির কর্ণধার মামুন শিকদার, মাসুম সিকদারসহ সোনারগাঁওয়ের গন্যমান্য ব্যক্তিবর্গ। কলাপাতা বার্গারের কর্ণধার মামুন শিকদার জানান, রাজধানী ঢাকার প্রবেশদ্বার ও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী সোনারগাঁওয়ে মুখরোচক আন্তর্জাতিক ফুড মেনু বার্গার, পিৎজা, ফ্রাইড চিকেন, ফিস এন্ড চিপস্, ফ্রেঞ্চ ফ্রাইসহ অন্যান্য খাবারের চাহিদা পূরণ করবে বলে আশাবাদী।

তিনি আরো বলেন, সোনারগাঁয়ে ২০১০ সালে কলাপাতা রেস্টুরেন্টের যাত্রা শুরু করে বর্তমানে একটি বিশ্বস্থ ও মানসম্পন্ন ব্র্যান্ড হিসেবে মানুষদের কে সেবা দিয়ে আসছি। যাত্রা শুরুর পর থেকে কলাপাতা রেস্টুরেন্টের বিভিন্ন মেনু অতিথিদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়ে আসছে। ২৮ শ স্কয়ার ফিটের রেস্টুরেন্টটিতে একসাথে ১৫০ জনেরও বেশি বসার সুবিধাসহ এই আউটলেট হতে পারে পরিবারের সবাইকে নিয়ে সময় কাটানোর জন্য উপযুক্ত স্থানটি হিসেবে রেস্টুরেন্টের ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে। পাশাপাশি শিশুদের জন্য কিডস জোনের ব্যবস্থা রয়েছে।

স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়াদের জন্য রাইস বোল সহ নানান রকমের আকর্ষনীয় খাবারের মেন্যু রাখা হয়েছে। এছাড়া চিকেন স্যান্ডুইচ (চিকেন/ক্লাব/এগ), চিকেন নাগেটস, ফ্রেঞ্চ ফ্রাই ও সকল ধরনের ফ্রেঞ্চ ফ্রাই রয়েছে। রেস্টুরেন্টটি সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা রাখা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park