1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে ১৫০৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

  • আপডেট : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ২৩৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৫০৩ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। বুধবার (৯ মার্চ) সোনারগাঁ উত্তমদি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার উত্তমদি এলাকার মৃত কমর আলীর ছেলে মো. জসিম উদ্দিন, একই এলাকার মৃত মোখলেছ উদ্দিন, মো. সাঈদ (৩০), ছোট শিলমান্দি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মনছুর আহমদ (৫২) এবং হাবিবপুর এলাকার মো. রিয়াজুল ইসলামের ছেলে মো. মেরাজ (৩৪)।

র‌্যাব-১১ এর উপপরিচালক একেএম মুনিরুল আলম জানান, গ্রেপ্তারকৃতরা অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ব্যবসার সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে বিপুল পরিমান মাদকদ্রব্য (ফেনসিডিল) নারায়ণগঞ্জে নিয়ে আসে এবং দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park