1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার চারতলা বিশিষ্ট একাডেমি ভবন শুভ উদ্বোধন পাবনায় ব্যবসায়ী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার-২

যুবসমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নাই – সোহাগ রনি

  • আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২৩২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:

“খেলা ধরো মাদক ছাড়ো,স্বাধীন বাংলা সমাজ করো” এই স্লোগানে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলায় স্বাধীনতা কাপ ফুল গ্রাউন্ড ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৪ মার্চ) বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাবরকপুর ডায়াবেটিস হাসপাতাল সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি,আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব শাহ মোহাম্মদ সোহাগ রনি তার বক্তব্য বলেন,খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়।

সজীব এর তত্ত্বাবধানে এসময় উদ্বোধনী টুর্নামেন্টে ভৈরবদী যুব সংঘ বনাম দড়িকান্দী ফাইটার ক্লাব অংশগ্রহণ করে।এসময় ভৈরবদী যুব সংঘ ২৪ রানে জয় লাভ করেন।ম্যানঅফদ্যা ম্যাচ নির্বাচিত হন ভৈরবদী দলের ডিজে টেক্কা আয়নাম তিনি ১৭ রান ও হেট্রিকসহ ৪ উইকেট নেন।

এসময় খেলায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park