1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রাথমিকের শিক্ষকের রাজনৈতিক শোডাউন…!  সোনারগাঁয়ে পৌষালি মেলা ও পিঠা উৎসব সোনারগাঁয়ে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত -৩০ সোনারগাঁয়ে নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে আঃলীগের কর্মী সম্মেলনে কবিরের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন সোনারগাঁ পৌরসভা আঃলীগের কর্মী সম্মেলনে হোসাইন ও বাবুর নেতৃত্বে বিশাল মিছিল সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বেড়ায় লোকোগান এর মাধ্যমে পুষ্টি বিষয়ে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন

সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগ ও অস্বাস্থ্যকর পরিবেশে চলছে মৌমিতা বেকারি

  • আপডেট : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১০১ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পৌরসভা ভট্টপুর জয়রামপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে গড়ে উঠে বছরের পর বছর চলছে মৌমিতা নামের একটি অবৈধ বেকারি। বিগত প্রায় পাঁচ বছর যাবত এখানে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে চানাচুর, নিমকি ও অন্যান্য খাদ্য সামগ্রী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দেদারসে কাজ করে যাচ্ছে বেকারিতে কর্মরত ৭/৮ জন কর্মচারী। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবত এই বেকারিটিতে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে বিভিন্ন খাদ্য সামগ্রী, যা দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেয়া হচ্ছে। তাদের গ্যাস সংযোগে নেই কোন বৈধতা, খাবার তৈরিতে নেই পরিচ্ছন্নতা।

বিশেষ সূত্র জানায়, তিতাসে কর্মরত একজন কর্মকর্তাকে প্রতিমাসে মোটা অংকের মাসোয়ারা দিয়ে চালিয়ে যাচ্ছে এই অবৈধ বেকারি। বেকারির চারপাশে পরিদর্শন করলে দীর্ঘদিনের ফেলে রাখা আবর্জনা যেন ময়লার বাগাড়।

এ বিষয়ে বেকারির মালিক উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের মনির হোসেন সাংবাদিকদের হুমকি স্বরূপ বলেন, আপনারা আমাকে না জানিয়ে কেন ছবি উঠালেন? কি করবেন করেন গিয়ে! পরে সাংবাদিকদের ম্যানেজ করার প্রস্তাব দিয়ে দেখা করতে বলেন।

এই বিষয়ে জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ও অবৈধ গ্যাস ব্যবহার করা দন্ডনীয় অপরাধ, অবশ্যই এ বেকারির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD