1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁওয়ে অবৈধ গ্যাস সংযোগ ও অস্বাস্থ্যকর পরিবেশে চলছে মৌমিতা বেকারি

  • আপডেট : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৩৬ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পৌরসভা ভট্টপুর জয়রামপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে গড়ে উঠে বছরের পর বছর চলছে মৌমিতা নামের একটি অবৈধ বেকারি। বিগত প্রায় পাঁচ বছর যাবত এখানে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে চানাচুর, নিমকি ও অন্যান্য খাদ্য সামগ্রী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দেদারসে কাজ করে যাচ্ছে বেকারিতে কর্মরত ৭/৮ জন কর্মচারী। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবত এই বেকারিটিতে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে বিভিন্ন খাদ্য সামগ্রী, যা দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেয়া হচ্ছে। তাদের গ্যাস সংযোগে নেই কোন বৈধতা, খাবার তৈরিতে নেই পরিচ্ছন্নতা।

বিশেষ সূত্র জানায়, তিতাসে কর্মরত একজন কর্মকর্তাকে প্রতিমাসে মোটা অংকের মাসোয়ারা দিয়ে চালিয়ে যাচ্ছে এই অবৈধ বেকারি। বেকারির চারপাশে পরিদর্শন করলে দীর্ঘদিনের ফেলে রাখা আবর্জনা যেন ময়লার বাগাড়।

এ বিষয়ে বেকারির মালিক উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের মনির হোসেন সাংবাদিকদের হুমকি স্বরূপ বলেন, আপনারা আমাকে না জানিয়ে কেন ছবি উঠালেন? কি করবেন করেন গিয়ে! পরে সাংবাদিকদের ম্যানেজ করার প্রস্তাব দিয়ে দেখা করতে বলেন।

এই বিষয়ে জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ও অবৈধ গ্যাস ব্যবহার করা দন্ডনীয় অপরাধ, অবশ্যই এ বেকারির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park