1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

শামীম ওসমানের জন্মদিনে ছাত্রলীগ নেতা নাসির উদ্দিনের শুভেচ্ছা

  • আপডেট : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১১২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক:

একেএম শামীম ওসমানের ৬১তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জেলা ছাত্রলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক এবং কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) একেএম শামীম ওসমানের জন্মদিনে গ্রামবাংলাকে দেয়া এক প্রতিক্রিয়ায় শামীম ওসমান ও তার পরিবারের সদস্য‌দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন বলেন, এ কে এম শামীম ওসমানের ৬১ তম জন্মদিনে নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ, গরিব দুঃখী মেহনতি মানুষের আশা ভরসার শেষ আশ্রয়স্থল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অত্যন্ত আস্থা ভাজন ব্যক্তি এবং আদর ও স্নেহের ছোট ভাই, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, মাদক ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী আপোষহীন নেতা, আমাদের নারায়ণগঞ্জের গর্ব, নারায়ণগঞ্জ-৪ আসনের সফল মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমান। আমি গর্বিত আপনার মত একজন অসাধারন নেতার সাধারন এক কর্মী হতে পেরে। আজকের এই শুভ দিনে দোয়া করি মহান আল্লাহ আপনাকে শারীরিক সুস্থতা, দীর্ঘায়ু ও নেক হায়াত দান করুন। প্রিয় নেতার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

উল্লেখ্য, ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহা ও নাগিনা জোহার দম্পতির ঘর আলোকিত করে ১৯৬১ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন শামীম ওসমান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD