1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন নারায়ণগঞ্জ আইন কলেজের উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

জেলা আ’লীগের সভাপতির স্বারকলিপি প্রদান ব্যক্তিগত, দলীয় সিদ্ধান্ত নয়- বাদল

  • আপডেট : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭০ বার পঠিত

সোনারগাঁও প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেছেন, তিন জনপ্রতিনিধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসক ও এসপির নিকট শাস্তির দাবি করে স্বারকলিপি প্রদান জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের ব্যক্তিগত। এটি কোন দলীয় সিদ্ধান্ত নয়। দলীয় সিদ্ধান্তে আমরা সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলকে সাময়িক বহিস্কার করেছি। এছাড়া কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। ইতোমধ্যে লায়ন বাবুল কারণ দর্শানোর জবাব দিয়েছেন। আমরা এ সিদ্ধান্তগুলো কেন্দ্রে পাঠাবো। কেন্দ্রীয় নেতারা সেগুলো বিচার বিশ্লেষণ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন । আমারা তাকে কোন শান্তি দিতে পারিনা।
তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে রাজনীতি করি। তাদের কেউ বেফাঁস মন্তব্যের মাধ্যমে অপমান করবে এটা কোনভাবেই মেনে নিতে পারবো না। আমরা দলীয় চেয়ারম্যানদের স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রে চিঠি দিবো। এছাড়া মহাজোটের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিষয়েও তাই হবে।
বুধবার দুপুরে চাঁদমারী এলাকা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করে তিন চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারকলিপি প্রদান করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।
জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, লায়ন বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস কথা বলেছেন। সে বলেছেন আমি বারদীর ম্যাজিস্ট্রেট, প্রশাসন আমার কথায় আসবে কারো কথায় আসবে না। প্রধানমন্ত্রীও আসলে নাকি তার হুকুম লাগবে। বাবুল আইনের বিরুদ্ধে কথা বলেছে। যারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীকে নিযয়ে কটূক্তি করে আমরা সাচ্চা আওয়ামীলীগাররা মেনে নিবো না। তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নিবো।
স্বারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু , মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মোহাম্মদ শহিদুল্লাহ, মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম লিটন, আনোয়ার হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের মহানগরের সাধারণ সম্পাদক মেরাজ আহমেদ দিপুসহ প্রমুখ ।
লায়ন বাবুলের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরদিন শুক্রবার লায়ন বাবুল একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী ও দেশবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন। পরদিন শনিবার স্থানীয় রয়েল রিসোর্টে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি জরুরি সভা করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাময়িক বহিস্কার ও কারণ দর্শানোর নোটিশের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে লায়ন বাবুলকে আবারও কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park