1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

যানজট নিরসনে সোনারগাঁয়ে ইউলুপ নির্মাণের কাজ মার্চে শুরু

  • আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১৫ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

যানজট নিরসনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় ৩টি ইউলুপ ও মদনপুরে ফুটওভার ব্রীজ নির্মাণের প্রকল্প দুটির কাজ আগামি এক মাসের মধ্যে শুরু হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা এমপি।

সোমবার (২১ফেব্রুয়ারি) সন্ধ্যায় সড়ক ও জনপদ অধিদপ্তর জাতীয় সংসদে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার আবেদনের পরিপ্রেক্ষিতে ডিও লেটারের মাধ্যমে প্রকল্প দুটির কাজ শুরু বিষয়টি চূড়ান্ত করেন।

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর হাজী হাফেজ মুবারক সাহেবের মাদ্রাসার সামনে থেকে মারীখালী সেতু পর্যন্ত ৩টি ইউলুপ ও বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডে একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। মোগরাপাড়া চৌরাস্তা ও মদনপুর দুটি ব্যস্ততম ও জনবহুল এলাকা।

লিয়াকত হোসেন খোকা আরো জানান, সড়ক ও জনপদ অধিদপ্তর এটি বাস্তবায়ন করবেন বলে জানিয়েছেন। নারায়ণগঞ্জ জেলার সড়ক ও জনপদ অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আবুল হোসেন জানিয়েছেন এই দুটি ব্যস্ততম বাসস্ট্যান্ডের যানজট নিরসনে সরকার দুটি প্রকল্প গ্রহণ করেছেন ও এমপি লিয়াকত হোসেন খোকা ডিও লেটার লিখিত আবেদন করেছিলেন, সংসদে ও লিখিত প্রশ্ন পত্র পাঠিয়েছিলেন যা আগামি এক মাসের মধ্যে কার্যক্রম শুরু করার প্রক্রিয়া চলছে এবং এটি বাস্তবায়নে কাজ করবে সড়ক ও জনপদ অধিদপ্তর এবং এটি বাস্তবায়িত হলে যানজট ও জনদূর্ভোগ অনেকটা কমে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park