1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে শীতবস্ত বিতরণ প্রায় দেড়যুগ বেড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি নেই হতাশায় কর্মীরা নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রাথমিকের শিক্ষকের রাজনৈতিক শোডাউন…!  সোনারগাঁয়ে পৌষালি মেলা ও পিঠা উৎসব সোনারগাঁয়ে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত -৩০ সোনারগাঁয়ে নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে আঃলীগের কর্মী সম্মেলনে কবিরের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন সোনারগাঁ পৌরসভা আঃলীগের কর্মী সম্মেলনে হোসাইন ও বাবুর নেতৃত্বে বিশাল মিছিল

যানজট নিরসনে সোনারগাঁয়ে ইউলুপ নির্মাণের কাজ মার্চে শুরু

  • আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮২ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

যানজট নিরসনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় ৩টি ইউলুপ ও মদনপুরে ফুটওভার ব্রীজ নির্মাণের প্রকল্প দুটির কাজ আগামি এক মাসের মধ্যে শুরু হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা এমপি।

সোমবার (২১ফেব্রুয়ারি) সন্ধ্যায় সড়ক ও জনপদ অধিদপ্তর জাতীয় সংসদে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার আবেদনের পরিপ্রেক্ষিতে ডিও লেটারের মাধ্যমে প্রকল্প দুটির কাজ শুরু বিষয়টি চূড়ান্ত করেন।

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর হাজী হাফেজ মুবারক সাহেবের মাদ্রাসার সামনে থেকে মারীখালী সেতু পর্যন্ত ৩টি ইউলুপ ও বন্দরের মদনপুর বাসস্ট্যান্ডে একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। মোগরাপাড়া চৌরাস্তা ও মদনপুর দুটি ব্যস্ততম ও জনবহুল এলাকা।

লিয়াকত হোসেন খোকা আরো জানান, সড়ক ও জনপদ অধিদপ্তর এটি বাস্তবায়ন করবেন বলে জানিয়েছেন। নারায়ণগঞ্জ জেলার সড়ক ও জনপদ অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আবুল হোসেন জানিয়েছেন এই দুটি ব্যস্ততম বাসস্ট্যান্ডের যানজট নিরসনে সরকার দুটি প্রকল্প গ্রহণ করেছেন ও এমপি লিয়াকত হোসেন খোকা ডিও লেটার লিখিত আবেদন করেছিলেন, সংসদে ও লিখিত প্রশ্ন পত্র পাঠিয়েছিলেন যা আগামি এক মাসের মধ্যে কার্যক্রম শুরু করার প্রক্রিয়া চলছে এবং এটি বাস্তবায়নে কাজ করবে সড়ক ও জনপদ অধিদপ্তর এবং এটি বাস্তবায়িত হলে যানজট ও জনদূর্ভোগ অনেকটা কমে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD