1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রী মাহফুজাকে কুপিয়ে হত্যার চেষ্টা

  • আপডেট : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭২ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন বাছাব গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত মাহফুজার শাশুড়ি মোসা: পারুল আক্তার বাদী হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দয়ের করেন।

অভিযোগ থেকে জানাযায়, পূর্বশত্রুতার জেরধরে বাছাব গ্রামের মোঃ অলিউল্লাহ, আল-আমীন, আঃ বাছেদ ও জাকিরসহ অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে বসত বাড়ির মাটি ভরাট সংক্রান্ত ইইস্যু বানিয়ে পরিকল্পিত ভাবে প্রবাসী আ: আজিজ এর বাড়ি ভাংচুর ও আঃ আজিজ এর স্ত্রী মোসাঃ মাহফুজার আক্তার কে গুরুতর ভাবে মাথায় জোরে আঘাত করা হয়। এই আগাতে মোসা: মাহাফুজা আক্তার অবস্থা খুবই আশংকাজনক। তাকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমন বলেন, একজন সৌদি প্রবাসীর স্ত্রী কে মারধর করার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যাবস্থ্যা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park