1. admin@dailygrambangla.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২ অপরাহ্ন

সোনারগাঁ থানা বিএনপির ভুলে খালেদা প্রয়াত, মান্নান মোশারফের বিরুদ্ধে মামলা

  • আপডেট : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৪৬ বার পঠিত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা বিএনপির ইউনিট কমিটি ঘোষণার সময় প্রিন্টিং প্রেসের ভুলে দলীয় প্যাডের উপরে খালেদা জিয়া অমর হোক লিখা আসায় থানা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের নামে মামলার আবেদন করেছেন থানা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেল রানা।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসেনের আদালতে এ মামলার আবেদন করা হয়। আদালত মামলার আবেদন আমলে নিয়ে সোনারগাঁ থানার পরিদর্শককে (তদন্ত) তদন্ত করে একটি তদন্ত প্রতিবেদন আদালতে জমা দিতে বলেছেন। মামলার বাদী রাসেল রানা জানান, আমি দলের একজন কর্মী। আমি কখনোই আমার নেত্রীকে নিয়ে অবজ্ঞা মানতে পারিনা। যে কমিটি হয়েছে তাতেও অসঙ্গতি রয়েছে। এ ধরনের অমার্জনীয় ভুলের জন্য আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়ে আমি আরেকটি মামলার প্রস্তুতি নিচ্ছি। বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম জানান, একজন রাষ্ট্রের সম্মানিত ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে প্রয়াত করে দেয়ায় আমরা এ বিষয়ে আদালতের দ্বারস্থ হয়েছি। আমরা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবেদন করেছি। আদালত আমাদের মামলাটি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার বিবাদী সোনারগাঁও থানা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নান জানান, এটি আমাদের কোন ভুল নয়। আমরা হাতে লেখা কাগজ দেয়ার পর প্রিন্টিং প্রেসে এটি ভুল করেছে। যদিও এটি অমার্জনীয় তবে এটি দলের কারো ইচ্ছাকৃত নয়। দলের ব্যক্তিদের নজরে আসামাত্র, আমার নজরে আসা মাত্রই এটি তাৎক্ষনিক সংশোধন করা হয়েছে এবং ভুল লেখা কাগজ কোথাও সরবরাহ হয়নি। ভুল তো ভুলই আমরা এ ব্যাপারে দুঃখ প্রকাশের পাশাপাশি ক্ষমাপ্রার্থী। অবশ্যই আরো সতর্ক হওয়া উচিত ছিল সকলের।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD