1. admin@dailygrambangla.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন

জীবিত খালেদা জিয়াকে অমর হোক লিখে সমালোচনায় থানা বিএনপি

  • আপডেট : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪০ বার পঠিত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

গতকাল শুক্রবার সোনারগাঁ উপজেলা বিএনপির আহবায়ক  কমিটি ১০টি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা করে নিজস্ব অফিসিয়াল প্যাডে নামের তালিকা প্রকাশ করেছেন। তবে ওই প্যাডের উপরে একটি লেখা নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়ছে বিরূপ প্রতিক্রিয়া।

প্যাডের ঠিক উপরে বাম পাশে লেখা আছে শহীদ জিয়া অমর হোক, মাঝের অংশে লেখা খালেদা জিয়া অমর হোক এবং ডান পাশে লেখা তারেক জিয়া জিন্দাবাদ। বিপত্তি ঘটেছে খালেদা জিয়া অমর হোক এ কথাটি নিয়ে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তো জীবিত সুতরাং খালেদা জিয়া অমর হোক দিয়ে কি ওনাকে মৃত বুঝিয়েছেন! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বাবু তার ফেসবুক ওয়ালে লিখেছেন“ আমাদের সোনারগাঁও থানা বিএনপির শিক্ষিত আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন সাহেবের কান্ডজ্ঞানহীন কর্মকার্ড দেখে আমি মাসুদ রানা বাবু সোনারগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হতবাক, ব্যথিত। যেখানে হাজার হাজার কোটি মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করছেন সেখানে তাদের ঘোষণাকৃত প্যাডে দেশনেত্রীকে অমর ঘোষণা করেছে আমি এই ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা জানাই।

এ ঘটনায় সোনারগাঁয়ে বিএনপি নেতাকর্মী থেকে শুরু করে গণমাধ্যম কর্মীরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন দৈনিক প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি মনিরুজ্জামান মনির তার নিজস্ব ফেসবুক ওয়ালে লিখেছেন “নিজ বাসায় অবস্থানরত সুস্থ জীবিত খালেদা জিয়াকে মেরে ফেলেছে সোনারগাঁ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি! উপজেলার ১০টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করার বিএনপি’র অফিসিয়াল প্যাডে লেখা উপরের অংশে জিয়াউর রহমানের পাশাপাশি খালেদা জিয়া অমর হোক লেখা হয়েছে! এখানে প্রশ্ন থেকে যায়, বিএনপি’র আহবায়ক কমিটি কি অমর শব্দের অর্থ বোঝে? অফিসিয়াল প্যাডে লেখা ভাষা না পড়ে কিভাবে উপজেলা বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব কমিটি গঠনের চিঠিতে স্বাক্ষর করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park