1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্যের দায় স্বীকার করে ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান বাবুল

  • আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৬ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বারদীর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল বেফাঁস মন্তব্যের পর আওয়ামী লীগ সদস্য পদ থেকে সাময়িক অব্যাহতি পাওয়ার পর সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে মাহবুবুর রহমান বাবুল লিখিত বক্তব্য পাঠ করে শোনান। তিনি বলেন, গত ১২ ফেব্রুয়ারি একটি ধর্মীয় অনুষ্ঠানে নিজ এলাকার শান্তি শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ করার বক্তব্য দিতে গিয়ে মুখ ফসকে বেফাঁস মন্তব্য করে ফেলেছি। তাই মাটি ও মানুষের নেত্রী আমার মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিকট আমি ক্ষমা প্রার্থী।

তিনি আরো জানান, যেহেতু আমি বর্তমানে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি তাই ভবিষ্যতে আওয়ামী লীগের ছায়াতলে থেকে সেই দায়িত্ব পালন করতে চাই। তাই অব্যাহতি তুলে নিতে আমার উর্ধতন নেতৃবৃন্দের নিকট বলেন বিনীত আহবান করছি।

কোন চাপে পরে এই সংবাদ সম্মেলন ও ক্ষমা প্রার্থনা করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমার নিজস্ব চিন্তা ভাবনা থেকেই আমি আমার সকল ইউপি সদস্যদের কে নিয়ে বেফাঁস মন্তব্যের জন্য ক্ষমা চাইছি।

উল্লেখ্য গত ১২ ফেব্রুয়ারী বারদীতে একটি ওয়াজ মাহফিলে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বারদীতে এলে আমাকে জানিয়ে আসতে হবে উল্লেখ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন নিউজ পোর্টাল, স্থানীয় দৈনিক পত্রিকা গুলোতে এ নিয়ে সংবাদ প্রকাশ হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয়। আওয়ামী লীগ হতে সাময়িক বহিস্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park