1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত,

দেলোয়ার চেয়ারম্যানের বক্তব্যে’ কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগে ক্ষোভ

  • আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৮ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বঙ্গবন্ধু ও প্রধাণমন্ত্রীকে একটি মন্তব্যে ফুঁসে উঠেছে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে বন্দর হাজরাদি এলাকায় একটি ঘুড়ি উৎসব অনুষ্ঠানে দেলোয়ার হোসেন প্রধাণ বলেন আমি ওসমান পরিবারের সৈনিক,আমি কোন পার্টি বুঝি না, আমি শেখ হাসিনা বুঝি না, আমি তারেক জিয়া বুঝি না আমি খালেদা জিয়া বুঝি না আমি শেখ মুজিব বুঝি না আমি বুঝি অনলি ফর ওসমান ফ্যামিলি। তার এহেন মন্তব্য নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন পত্রিকা ও অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার সৃষ্টি হয়৷ সামজিক মাধ্যমে অনেকেই বিষয়টি শেয়ার করে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। তারা বলছেন চেয়ারম্যান সাহেব একজন রাষ্ট্রের জনপ্রতিনিধি হয়ে জাতির জনককে একটি পরিবার থেকেও ছোট করে দেখা মোটেই সমুচিত হয়নি। তিনি যে পরিস্থিতিতেই এধরণের বক্তব্য দিয়ে থাকেন তার উচিত তাৎক্ষণিকভাবে এ মন্তব্য প্রত্যাহার করা।
এ বিষয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম বলেন, প্রথমত আমরা তার এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।ওনার বক্তব্যে অনেকটাই বুঝা যাচ্ছে জামাত-শিবিরের মদদ দাতা এবং জামাত মনা মানুষ। এছাড়াও তিনি ইনডাইরেক্টলি আওয়ামীলীগকে হুমকি দিয়ে গেলে। ওনি যেভাবে মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে কটু করছেন আমি আশা করি সরকারি লোকসহ আমাদের কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জাতীয় পার্টি তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে। ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন (বি এ) বলেন, ওনার এই বক্তব্যে প্রধাণমন্ত্রী ও বঙ্গবন্ধুকে হেয় করা হয়েছে। এখানে ওনি যে পরিবারের কথা বলেছেন তাদের অবদান আমি স্বীকার করি তাই বলে এই না যে ওনাদের বড় করতে গিয়ে বঙ্গবন্ধুকে ছোট করবে। ওনি যে বাংলাদেশে বাস করছেন যেখানে চেয়ারম্যানগিরি করছেন এটা বঙ্গবন্ধুর জন্যই পারছেন। দেলোয়ার প্রধাণ জাতির জনককে অবজ্ঞা করে দেশের স্বাধীনতাকে অবজ্ঞা করেছেন । অতএব তার এ বক্তব্য সম্পূর্ণভাবে বেফাঁস মন্তব্য আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যুবলীগ সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্তু বলেন, আমি ব্যক্তিগতভাবে বিষয়টি জেনেছি। আমি ও আমার সংগঠনের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই।এবং শিগগিরই আমরা এর জন্য সাংগঠনিকভাবে আনুষ্ঠানিক বক্তব্য নিশ্চিত করব। কৃষকলীগের আহ্বায়ক জবেদ আলী বলেন, ওনার এই বক্তব্যে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। নিশ্চিই ওনি দেশের স্বাধীনতায় বিশ্বাসী নয়। এই ভাষার মাসে ওনার এসব বেফাঁস ভাষায় আমরা মর্মাহত। আমরা এই মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও এবিষয়ে প্রতিবাদ জানিয়েছেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন তাহেরী সিনহা, সাধারণ সম্পাদক সোয়েব মোঃ লিটন, শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদ,সাধারণ সম্পাদক হারুন প্রধাণ,সাবেক স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুর রহমান জিএম,সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park